1. samiullah4324@gmail.com : khoborerdakghar com : khoborerdakghar com
  2. khoborerdakghar@gmail.com : Samia Sami : Samia Sami
  3. mdsamiullahsami1@gmail.com : Samiullah Sami : Samiullah Sami
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
দিন দুপুরে মায়ের পাশ থেকে ১৫ দিনের নবজাতক চুরি ভারতে কোভিড হাসপাতালে আগুন, ৫ রোগীর মৃত্যু নাটোরে ছাত্রী নিবাস থেকে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার কুড়িগ্রামে হেরোইনসহ আটক বেগমগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত জনপ্রিয় অভিনেতা আলী যাকের আর নেই কুমিল্লায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে হত্যা সৌদিতে সড়ক দুর্ঘটনায় সিলেটের ৩ প্রবাসী নিহত ঢাকাকে বিশাল ব্যবধানে হারালো চট্টগ্রাম কুয়েতে আ’লীগ নেতা ইমরানের পিতার মৃত্যুতে দোয়া মাহফিল তারাগঞ্জে হিন্দু ধর্মাবলম্বীদের জাগরণ একাদশী ব্রত অনুষ্ঠিত কমলগঞ্জে জমির বিরোধ নিয়ে বাড়িতে গিয়ে মারধোর,অগ্নিসংযোগ আহত-২ মৎস্য সেক্টরই পারে দেশেকে উন্নয়নের শিখরে পৌঁছে দিতে : খাদ্যমন্ত্রী কাশ্মিরে বিদ্রোহীদের গুলিতে দুই ভারতীয় সেনা নিহত ঝালকাঠি পৌর মেয়রের স্বাক্ষর জালিয়াতির অভিযোগ কুড়িগ্রামের ফুলবাড়ীতে ৮ কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক ঘূর্ণিঝড় নিভার আঘাতে নিহত ৩ সবাইকে অবশ্যই সক্রিয় থাকতে হবে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা দিনাজপুরে শিশুপুত্রকে কুপিয়ে হত্যা করলো নেশাগ্রস্থ পিতা বঙ্গবন্ধুর সমাধিতে নবনিযুক্ত ধর্ম প্রতিমন্ত্রীর শ্রদ্ধা ভ্যাকসিন আসার সাথে সাথেই বাংলাদেশ পাবে ভারত থেকে সন্তানকে ফিরিয়ে আনতে প্রশাসনের দ্বাঁড়ে দ্বাঁড়ে অভাগী মা লালমনিরহাটে এক সাথে ৩ বাচ্চা প্রসব করলো গাভী লালমনিরহাটে বাস-অটোরিকশা সংঘর্ষে মা-ছেলে নিহত কুড়িগ্রামে বেতন বৈষম্য নিরসনের দাবিতে স্বাস্থ্য-পরিদর্শকদের কর্মবিরতী সাপাহারে ক্লিনিকে ভুল অপারেশনে প্রসূতির মৃত্যু! গোপনাঙ্গে ছ্যাঁকা, মামি গ্রেফতার লক্ষীসোনা মেয়ে ‘আরিফুল ইসলাম’ আরিফুল ইসলামের কবিতা ‘বড়দেশী সরকারি প্রাথমিক বিদ্যালয়’ কর্মবিরতিতে সাড়ে ৩শ’ স্বাস্থ্যকর্মী, স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত ১৪ লাখ মানুষ ঝালকাঠি নাগরিক ফোরামের উদ্যোগে করোনারোধে পল্লী এলাকায় মাক্স ও লিফলেট বিতরণ কেশবপুরে কৃষকদের স্বেচ্ছাশ্রমে খালের পলি অপসারণ শুরু কুড়িগ্রাম সদর থানার নতুন ওসিকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন নবীনগরে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে একজন গ্রেফতার ‘ডিবি পুলিশ পরিচয়ে’ ছিনতাই,গাড়ি চাপা দিয়ে ব্যবসায়ীকে হত্যা দীর্ঘ ১৯ বছর পর ধর্ম প্রতিমন্ত্রী পাওয়ায় আনন্দে ভাসছে ইসলামপুর বাসী সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল ধর্ম প্রতিমন্ত্রী হওয়ায় ইসলামপুরে গাইবান্ধা ইউনিয়ন আ’লীগ ও পোড়ারচর বাজার কমিটির দোয়া মাহফিল মিষ্টি বিতরণ জামালপুরে র‌্যাবের অভিযান, ৮ জুয়ারিকে আটক করে জরিমানা কুয়েতে অবৈধ অভিবাসীদের বৈধ হওয়ার সুযোগসহ দেশ ত্যাগের নির্দেশ কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনা আর নেই

বরগুনায় একই কায়দায় প্রকাশ্যে পিটিয়ে কিশোর হত্যা

  • Update Time : 10:01 pm, Tue, 26 May 20

সংগৃহীত ছবি

খবরের ডাকঘর ডেস্কঃ বরগুনায় ঈদের দিন (সোমবার) বিকেলে পায়রা নদীর পাড়ে গোলবুনিয়া বল্ক ইয়াডে ঘুরতে গেলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা হয় হৃদয় নামের এক কিশোরকে। প্রকাশ্যে পিটিয়ে হত্যার এ দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসীসূত্রে জানা গেছে, ঈদের দিন বিকালে পায়রা নদীর পাড়ের ব্লক ইয়ার্ডে শতশত তরুণ-তরুণী ঘুরতে যায়। ওইদিন বিকেলে হৃদয়ও তার বেশ কয়েকজন বন্ধু নিয়ে গোলবুনিয়া ব্লক ইয়ারডে ঘুরতে যায়। এ সময় হৃদয়ের এক বান্ধবীর সাথে দেখা হলে তার সাথে কথা বলে হৃদয়। তখন হৃদয় এবং তার বান্ধবীকে নিয়ে স্থানীয় নয়ন ও তার সহযোগীরা বাজে মন্তব্য করায় এর প্রতিবাদ করে হৃদয়। এর কিছুক্ষণ পরেই উত্যক্তকারী নয়ন, হেলাল, আবীর, তনিক এবং নোমানসহ তাদের সহযোগীরা লাঠিসোটা নিয়ে হৃদয়ের ওপর হামলা চালায়। এ সময় হৃদয় দৌড়ে বাঁচতে চাইলেও তাকে তাড়া করে তাকে পেটাতে থাকে নয়ন, হেলাল, এবং নোমানসহ তাদের সহযোগীরা। এক পর্যায়ে লাঠির প্রচণ্ড আঘাতে ঢলে পড়ে হৃদয়।

এরপর সাথে সাথে তাকে গুরুতর আহত অবস্থায় বরগুনা সরদর হাসপাতালে আনা হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বরিশাল শেরই বাংলা হাসপাতালে মঙ্গলবার (২৬ মে) সকালে হৃদয়ের মৃত্যু হয়।

হৃদয় এ বছর টেক্সটাইল ভোকেশনাল স্কুল থেকে এসএসসি পাশ করেছে। সে তার বাবা মায়ের একমাত্র ছেলে। তার বাবা দরিদ্র দেলোয়ার হোসেন একজন রিকশাচালক। তারা বরগুনার চরকলোনি এলাকার চাঁদশী সড়কের একটি ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন।

নাম প্রকাশ না করার শর্তে একজন প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী জানান, গোলবুনিয়া ব্লক ইয়ার্ডে শহর থেকে তরুণ-তরুনীরা ঘুরতে গেলে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি রফিক কাজিসহ তার ভাই কনু কাজির ছেলে নোমান, স্থানীয় আলতাফ মৃধার ছেলে হেলাল, লিটন হাওলাদারের ছেলে নয়নসহ আবীর এবং তনিক ও তাদের সহযোগীরা বিভিন্ন সময়ে অনেক অপিরিচত ছেলেমেয়েদের অপমান করতো। এরই ধারাবাহিকতায় হৃদয় হত্যার ঘটনা ঘটে বলেও তিনি জানান।

হৃদয়ের বন্ধু মিঠুন রায় জানায়, হৃদয়সহ তারা সাতজন বন্ধু ঈদের দিন বিকেলে পায়রা নদীর পাড়ে গোলবুনিয়া ব্লোক ইয়ারডে ঘুরতে যায়। এসময় হৃদয়ের সাথে হৃদয়ের এক বান্ধবীর দেখা হয়। এসময় হৃদয় তার ওই বান্ধবীর সাথে কথা বলতে থাকে। সেসময় নয়ন, হেলাল এবং নোমানসহ তাদের সহযোগীরা তাদের নিয়ে বাজে মন্তব্য করতে থাকে। এ বিষয়ে প্রতিবাদ করার কিছুক্ষণ পরেই তারা ১০-১৫ জনের একটি সংঘবদ্ধ দল লাঠিসোটা নিয়ে হৃদয়ের উপর আঘাত হানতে থাকে। এসময় হৃদয়ের বন্ধুরা বাঁধা দিতে গেলে তাদের উপরেও হামলা চালায় ওই সন্ত্রাসীবাহিনী। এক পর্যায়ে মাটিতে লুটিয়ে পড়লে হৃদয়কে ফেলে পালিয়ে যায় তাঁরা।

হৃদয়ের অপর এক বন্ধু ফেরদৌস মোল্লা জানান, হামলাকারীদের সবাইকে আমরা চিনি না। তবে অনেক বয়স্ক লোকজনকেও এ হত্যাকাণ্ডে সরাসরি অংশ নিতে দেখা গেছে। ফেরদৌস মোল্লা আরও জানায়, হৃদয় অজ্ঞান হয়ে পড়লে তারা একটি অটো রিকশায় করে তাকে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

হৃদয়ের মা ফিরোজা বেগম জানান, হৃদয় তাদের একমাত্র ছেলে। একমাত্র ছেলেকে হারিয়ে এখন তারা কী নিয়ে বাঁচবেন বলে আহাজারি করছিলেন তিনি। এ সময় তিনি আরও বলেন তার বাবার বাড়ি একই এলাকায় হওয়ায় হৃদয়ের হত্যাকারীদের মধ্যে আলতাফ মৃধার ছেলে হেলাল মৃধাদের সাথে তাদের আগে থেকেই বিরোধ ছিল। সেই বিরোধের জের ধরেই হেলালের নেতৃত্বে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে তিনি জানান।

বরগুনা সদর হাসপাতালের ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) আবীর মোহাম্মদ হোসেন জানান, অপরাধীদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

এর আগে গত বছরের জুনে বরগুনা সরকারি কলেজের সামনে নেয়াজ রিফাত শরীফ নামে এক যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়য়। এক বছর পরেই বরগুনায় ফের সঙ্ঘবদ্ধ হত্যার ঘটনা ঘটলো।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

       

সম্পাদক ও প্রকাশক : সামিউল্লাহ সামি 

নির্বাহী সম্পাদক : মহসিন রায়হান

আইন উপদেষ্টা : মোঃ তৌহিদুল ইসলাম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

২১৯ মাজার রোড, মিরপুর, ঢাকা-১২১৬

📱Phone : +8801713926277, +8809638192947

📧  Email : khoborerdakghar@gmail.com

সর্বস্বত্ব সংরক্ষিত খবরের ডাকঘর  ||

Design & Development By Hostitbd.Com
error: কপি করা নিষেধ !!