1. samiullah4324@gmail.com : khoborerdakghar com : khoborerdakghar com
  2. khoborerdakghar@gmail.com : Samia Sami : Samia Sami
  3. mdsamiullahsami1@gmail.com : Samiullah Sami : Samiullah Sami
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৪:০৪ অপরাহ্ন
শিরোনাম :
মাধ্যমিক স্কুলের বার্ষিক পরীক্ষা বাতিল নাইক্ষ্যংছড়ির বাইশফাড়ি সীমান্তে বিজিবির সঙ্গে বন্দুক যুদ্ধে ১ রোহিঙ্গা মাদক পাচারকারী নিহত আধুনিকায়ন হচ্ছে যশোর বিমান বন্দর, একনেকে অনুমোদন! তারাগঞ্জে উপ-নির্বাচনে বেসরকারি ভাবে নির্বাচিত চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন কালীগঞ্জে স্বতন্ত্রপ্রার্থীর জয় দিনাজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে রবিউল ইসলাম সোহাগ বিপুল ভোটে জয়লাভ করেন কমলগঞ্জে সাবেক নারী ইউপি সদস্যের উপর হামলা কেশবপুরে একই দিনে দুই জনের আত্মহত্যা যশোর সদর উপজেলা নির্বাচনে ২ লাখ ৬৪ হাজার ভোটের ব্যবধানে নৌকা জয়ী কুলাউড়ায় নারী চা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার নাইজেরিয়ায় বিক্ষোভে সেনাবাহিনীর গুলি, নিহত ২০ কুড়িগ্রামের রাজিবপুরে ২৪ কেজি গাঁজাসহ এক নারী মাদক ব্যবসায়ী আটক এবার টাঙ্গাইলে কলেজ ছাত্রীকে অপহরণ করে দলবেঁধে ধর্ষণ ৫ টাকা বৃদ্ধি করে আলুর নতুন দাম নির্ধারণ কমলগঞ্জে ‘এক ঘন্টার জন্য সমাজসেবা অফিসার’ হলো স্কুল ছাত্রী সুমী রানী কর মৌলভীবাজারে এবার মামলার বাদীকেই কারাগারে প্রেরণ হাতীবান্ধা গড্ডিমারীতে আ.লীগের মনোনীত প্রার্থী শ্যামলের জয় চট্টগ্রামে ম্যাজিস্ট্রেটের গাড়িতে ককটেল হামলা, চালক আহত সুনামগঞ্জে সরকারি কলেজ শিক্ষকদের মানববন্ধন বোয়ালমারীতে গরুর খামারের বর্জ্যে পরিবেশ দূষণের অভিযোগ ঝালকাঠিতে বাই-সাইকেল সেলাই মেশিন রিং স্লাব ও করোনা প্রতিরোধক সামগ্রী বিতরণ রায়হানের অবুঝ শিশুকে মোমেন ফাউন্ডেশনের পক্ষ থেকে নগদ দুইলক্ষ প্রদান সরকার মানুষের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিচ্ছে-এমপি শাওন কুড়িগ্রামে প্রতিবেশীকে হত্যার দায়ে মাহালমের ফাঁসি চিলমারীতে জেলেদের মাঝে খাদ্য সহায়তা প্রদান নাগরপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত জেলা পরিষদ উপনির্বাচনে চেয়ারম্যান পদে মিছবাহুর রহমান বিজয়ী বেতনের টাকা কেটে রাখায় খুন হন চীনা নাগরিক ফান ইয়াংজুনকে ‘ডক্টর মুজিদ’ মহাম্মদ নুর হোসেন জমাদার নির্দেশনা অমান্য করে বেচাকেনা করায় ভ্রাম্যমান আদালতের জরিমানা মৌলভীবাজার জেলায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট চলছে কেশবপুর সমবায় অফিসার হিসেবে নুর আলমের যোগদান রিজভী রাজের ‘ছলনাময়ী’ কালীগঞ্জে খানাখন্দে ভরা রাস্তায় দুর্ভোগ নওগাঁর মান্দা উপজেলা ও মথুরাপুর ইউনিয়ন পরিষদে চলছে ভোট গ্রহণ ইলিশ ধরার প্রস্ততিকালে, ৯৭টি ট্রলার ৬৭ লাখ মিটার কারেন্টজাল জব্দ বাসের দুই হেলপার মিলে শিক্ষিকাকে পালাক্রমে ধর্ষণ সৌদির শীর্ষ ধর্মীয় পরিষদে দায়িত্ব পেলেন নারীরা আবারও দেশের মানুষকে মাস্ক পরার আহ্বান প্রধানমন্ত্রীর প্রাথমিকে ৩২ হাজার শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ

গাইবান্ধার পলাশবাড়ীতে ঝলসানো শরীর নিয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে সুমী বেগম

  • Update Time : 7:26 pm, Sat, 30 May 20

গাইবান্ধা থেকে আবু নাসের সিদ্দিক তুহিন :

গাইবান্ধা জেলার পলাশভাড়ী উপজেলার ২ নং হোসেনপুর ইউনিয়নের বাসিন্দা শাফিরুল ইসলাম শাফু তার বড় কন্যা সুমী আক্তারের সাথে গত ৭ বছর পূর্বে একই ইউনিয়নের চাকলা গ্রামের মৃত মোসলেম মিয়ার ছেলে মোশারফ হোসেনের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়।

জানা যায়,বিয়ের পর হতে নানা কারণে মোশারফ ও সুমী দম্পতির মাঝে যৌতুকসহ নানা বিষয়াদি নিয়া দ্বন্দ কলোহ লেগেই থাকতো। এরমধ্যেই তারা এলাকা হতে টাঙ্গাইলে চলে যায় সেখানে জেলার মির্জাপুর থানাধীন গোড়াই দক্ষিণ নাজিরপাড়ার জনৈক শাহজাহান মিয়ার বাড়িতে ভাড়া থাকতো।
সেখানে ভাড়া থাকাকালে পলাশবাড়ী হোসেনপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মোসলেম উদ্দিনের কু পরামর্শে যৌতুকের টাকা দাবী করে সুমীর স্বামী মোশারফ হোসেন (৩০) ও তার মা চায়না বেগম (৪৮) গত ৫ মে রমজান মাসে তারাবির নামাজের সময় সকলেই তারাবির নামাজে ব্যাস্ত থাকার সুযোগ তারা সুমী বেগমের শরীরের সামনের অংশে দাহ্য পদার্থ জাতীয় তরল কিছু দিয়ে ঝলসে দেয় এসময় সুমী বেগম চিৎকার দিতে দিতে উক্ত বাসার টয়লেটে গিয়ে পানি ঢালতে শুরু করে একাই নিজেকে প্রানে রক্ষা করতে পারলেও তার আগে শরীরে সামনের অংশে গলার নিচে বুক হতে তলপেট হাটু উপরের প্রায় ৭৫ ভাগ পুরে যায়। তবে শরীরের পিছনের অংশে কোথায় পুড়ে যায়নি। এঘটনার পর সুমী আক্তার জ্ঞান হারিয়ে ফেলে এসময় স্থানীয়রা এগিয়ে আসলে সুমী আক্তারের স্বামী ও শাশুরী চায়না বেগম বলেন যে সুমী আক্তার আত্মহত্যা করতেই নিজে শরীরে আগুন লাগিয়ে দিয়েছে। এরপর তাকে স্থানীয়দের সহযোগীতায় মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করে।

সেখানে ২ দিন চিকিৎসা দেওয়ার পর আবার তারা সুমী আক্তার ভাড়া বাসায় নিয়ে আসে সেখানে ১৭ দিন রাখার পর অবস্থার অবনতি হলে তারা সুমী আক্তারকে গত ২৪ মে তারা বাবার বসতবাড়ীতে নিয়ে আসে এসময় সুমী আক্তারের এমন অবস্থা দেখে স্থানীয়রা স্বামী ও শাশুরীকে আটক করে পলাশবাড়ী থানায় প্রেরণ করে। থানা পুলিশ ঘটনাটি শুনে স্বামী মোশারফ হোসেন কে আটক করে এবং ঘটনাস্থল মির্জাপুর থানায় মামলা দায়ের পরামর্শ প্রদান করলে সুমী আক্তারের বাবা শাফু বাদী হয়ে টাইঙ্গালের মির্জাপুর থানায় একটি মামলা দায়ের করে । এমামলা নং -১১/৯৮ । এই মামলার আসামী মোশারফ হোসেন ,তার মা চায়না বেগম ও ইউপি সদস্য মোসলেম উদ্দিন।

এদিকে এ ঘটনাটির জানাজানি হলে স্থানীয়দের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে স্থানীয়রা সুমী আক্তারের চিকিৎসার জন্য সকলের নিকট হতে চাঁদা তুলে বর্তমানে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা চলমান রেখেছেন ।দরিদ্র অসহায় পরিবারটি জানায় মৃত্যুর সাথে প্রতিটি মুহুর্তে পাঞ্জা লড়ছে সুমী আক্তার। অপর দিকে আটককৃত স্বামী মোশারফ আদালত হতে জামিনে মুক্তি পাওয়ায় স্থানীয়দের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে । তারা এঘটনায় জড়িত ইউপি সদস্য মোসলেম উদ্দিনসহ সুমী বেগমের স্বামী শাশুড়ির দৃষ্ঠান্ত মুলক শাস্তি দাবী করেছেন।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

সম্পাদক ও প্রকাশক : সামিউল্লাহ সামি। নির্বাহী সম্পাদক : মহসিন রায়হান। ব্যবস্থাপনা সম্পাদক : আকরাম হোসাইন ।

আইন উপদেষ্টা : মোঃ তৌহিদুল ইসলাম, এডভোকেট বাংলাদেশ সু্প্রিম কোর্ট ঢাকা। বার্তা সম্পাদক : আব্দুল্লাহ আল হাদী।

যোগাযোগের ঠিকানা : ২১৯ মাজার রোড, মিরপুর, ঢাকা-১২১৬। 📲 মোবাইলঃ- ০১৭১৩৯২৬২৭৭, ০১৫১৮৪৯৩২৬৭।

📧  Email : khoborerdakghar@gmail.com

“দৈনিক খবরের ডাকঘরে” প্রকাশিত সকল লেখার দায়ভার লেখক/প্রতিনিধির। আমরা লেখক/প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল। প্রকাশিত লেখার সঙ্গে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সব সময় নাও থাকতে পারে । তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকা দায়ী নহে।

সর্বস্বত্ব সংরক্ষিত খবরের ডাকঘর নিউজ. কম ©২০১৮  

About Us   Contact Us   Privacy Policy   Terms and Conditions  
Design & Development By Hostitbd.Com
error: কপি করা নিষেধ !!