1. samiullah4324@gmail.com : khoborerdakghar com : khoborerdakghar com
  2. khoborerdakghar@gmail.com : Samia Sami : Samia Sami
  3. mdsamiullahsami1@gmail.com : Samiullah Sami : Samiullah Sami
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
অনুমতি ছাড়া রাজধানীতে সভা-সমাবেশ নিষিদ্ধ থুতনিতে মাস্ক পরে ঘুরলে জরিমানা দ্বিগুণ! মার্কিন দূতাবাসের পাশে মিললো রহস্যজনক ব্যাগ লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১০ শেখ হাসিনা সরকার কৃষক ও কৃষি বান্ধব সরকার এমপি শাওন কেশবপুরে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ শুরু চিনিকল বন্ধের সিদ্ধান্তের প্রতিবাদে উত্তাল গাইবান্ধা! নওগাঁয় ফরেস্টার এর বদলী আদেশ স্থগিতের দাবিতে মানববন্ধন ইসলামপুরে সকাল বাজারে অগ্নিকান্ড দুই দোকান ভস্মীভূত বিশ লাখ টাকা ক্ষতি কুড়িগ্রামের কৃষকরা আলু চাষে ব্যস্ত সময় পার করছেন বোয়ালমারীতে বিজয় দিবসের প্রস্তুতি সভা কুড়িগ্রামে মোটর সাইকেল দুর্ঘটনায় রায়গঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যান নুরু মন্ডল নিহত ছাদ থেকে লাফিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যা পাবনায় নিসচা’র ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা পৌরসভা নির্বাচন বড়লেখায় ৩ মেয়র ও ৪৫ কাউন্সিলার প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়া ব্যবসায়ী সমিতির নির্বাচন নিয়ে আদালতের সমন : নাটকীয় শপথ রাজনগরের কাশিপুর চা বাগান ম্যানেজারের বিরুদ্ধে অপকর্মের অভিযোগ কমলগঞ্জ ফার্টিলাইজার রিটেইলার এসোসিয়েশনের সম্মেলন কমলগঞ্জে দরিদ্র পরিবারকে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ হাতীবান্ধায় ভারতীয় গরু উদ্ধার হাতীবান্ধায় জাকের পার্টির শতাধিক নেতাকর্মী জাপায় যোগদান মাদারগঞ্জে র‌্যাবের অভিযানে একজন মাদক ব্যবসায়ী আটক পিরোজপুরের মঠবাড়িয়ায় নো মাস্ক নো মুভমেন্ট কর্মসূচি পালন কাউখালীতে রাস পূর্ণিমায় শ্রীগুরু আশ্রম এর ১২৯তম আবির্ভাব উৎসব শুরু, বসছে না মেলা যশোর শহরের ৩টি হাসপাতালে ভ্রাম্যমান আদালতের অভিযান কমলগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন কমলগঞ্জে চা জনগোষ্ঠী আদিবাসী ফ্রন্টের উদ্যোগে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ ফুলবাড়ীতে বিজয় দিবস পালনের লক্ষ্যে ফুলবাড়ী উপজেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত কুড়িগ্রামে বর্গাচাষীদের মাঝে কৃষি সামগ্রি বিতরণ কুড়িগ্রামে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মানববন্ধন, প্রতিবাদ মিছিল ও আলোচনা সভা মাশরাফীর প্রত্যাবর্তন সাপাহারে মানবিক বাংলাদেশ সোসাইটির উদ্যোগে মাস্ক বিতরণ নওগাঁয় বিশ্ব এইডস দিবস পালিত বিসিএসের নতুন দুই বিজ্ঞপ্তি প্রকাশ ফরাসি লিগ ওয়ানে রেকর্ড গড়লেন নেইমার ‘পাখির বাসা’ আরিফুল ইসলাম পিরোজপুরে জ্বর মাপার কথা বলে ধর্ষণ চেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিনের চিকিৎসার দায়িত্ব নিলেন পলক আদিতমারী উপজেলা চেয়ারম্যান সাময়িক বরখাস্ত ১৩ শতক জমির জন্য প্রাণ গেল যুবকের

নীলফামারীতে মাত্র ২৪ ঘন্টার মধ্যেই গৃহবধু হত্যা রহস্য উদঘটন ও জড়িতদের গ্রেফতার করল পুলিশ

  • Update Time : 10:06 pm, Sat, 30 May 20

রেজা মাহমুদ,নীলফামারী জেলা প্রতিনিধি :

নীলফামারীতে ২৪ ঘন্টা না পেরুতেই গৃহবধু মিনা ওরফে সাথির হত্যাকান্ডের রহস্য উদঘাটন এবং সেই সাথে হত্যার সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা আদলতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছে।

আজ শনিবার দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম হত্যাকান্ডের রহস্য এবং মামালার বিস্তারিত তথ্য জানান।

সংবাদ সম্মেলনে এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার রুহল আমিন,সদর থানার অফিসার ইনচার্জ মোমিনুল ইসলাম মোমিন,জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ আফজালুল ইসলাম,সদর থানার পুলিশ পরিদর্শক( তদন্ত) মাহমুদুন নবী এবং ডিবি পুলিশের পরিদর্শক আমিরুজ্জামান উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের জানানো হয়, গত বৃহস্পতিবার (২৮ মে) পুলিশ সদর উপজেলার খোকশাবাড়ি ইউনিয়নের মনির উদ্দীন উচ্চ বিদ্যালয়ের পেছন থেকে অর্ধনগ্ন অবস্থায় ওই নারীর মরদেহ উদ্ধার করে ।

লাশ উদ্ধারের পর থেকেই জেলা পুলিশ,গোয়েন্দা বিভাগ, ডিবি পুলিশসহ আইন শৃংখলা বাহিনীর অন্যান্য সংস্থা হত্যাকান্ডের রহস্য উদঘাটনে মাঠে নেমে পড়েন এবং মাত্র ২৪ ঘন্টার ব্যবধানে তারা রহস্য উদঘাটন করতে সক্ষম হন।

পুলিশ সুপার আরো জানান গত ২ বছর আগে ওই ইউনিয়নের হালিরবাজার এলকার গনেশ রায়ের ছেলে তিমোয়িথের সাথে পার্শবর্তী দিনাজপুর জেলার বীরগঞ্জের শিবরামপুর ইউনিয়নের মৃত মোম্বল ঋষির মেয়ে মিনার সাথে বিয়ে হয়।
বিয়ের পর থেকেই সংসার আশান্তি লেগে ছিল। এর অন্যতম কারন ছিল যৌতুক এবং সন্তান না হওয়া। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে একাধিকবার গ্রাম্য শালিস ও হয়েছে।

তদন্তে জানা যায়,অন্য মেয়ের সাথে স্বামীর সম্পর্ক এবং শ্বসুরের কুপ্রস্তাবে ঘটনার দিন ওই গৃহবধু বাবার বাড়ি দিনাজপুর যাওয়ার উদ্দশ্যে বের হলে স্বামী তিমোয়িথ, শ্বাশুরী শিউলি এবং কাকী শ্বাশুরী মিনতি রানী মিলে মুখে ও যৌনাংগে বালু ও কাদা ঢুকিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে তারা মিনার জ্বীনের আছর আছে বলে প্রচারনা চালিয়ে গ্রামে খোজাখুজি করার বাহানা করে।

হত্যাকান্ডের ঘটনা উদঘাটন করে জড়িতদের গ্রেফতার করে আদালতে উপস্থিত করলে তারা তিনজনই লিখিত স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়।
হত্যাকান্ডের ঘটনায় গৃহবধুর ভাই সুকুমার ঋষী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

       

সম্পাদক ও প্রকাশক : সামিউল্লাহ সামি 

নির্বাহী সম্পাদক : মহসিন রায়হান

আইন উপদেষ্টা : মোঃ তৌহিদুল ইসলাম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

২১৯ মাজার রোড, মিরপুর, ঢাকা-১২১৬

📱Phone : +8801713926277, +8809638192947

📧  Email : khoborerdakghar@gmail.com

সর্বস্বত্ব সংরক্ষিত খবরের ডাকঘর  ||

Design & Development By Hostitbd.Com
error: কপি করা নিষেধ !!