1. samiullah4324@gmail.com : khoborerdakghar com : khoborerdakghar com
  2. khoborerdakghar@gmail.com : Samia Sami : Samia Sami
  3. mdsamiullahsami1@gmail.com : Samiullah Sami : Samiullah Sami
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০২:২৬ অপরাহ্ন
শিরোনাম :
বান্দরবানে চাঁদের গাড়ি খাদে, নিহত ৩ শপথ নিয়েই বরখাস্ত করলেন বাইডেন সওজে পুকুরচুরির অভিযোগ: ৫শ টাকার চেকিং আয়না ৫০ হাজার টাকা এবার করোনা টিকা নিয়ে ভারতে স্বাস্থ্যকর্মীর মৃত্যু নাটোরের বাগাতিপাড়ায় তমালতলা বাজারে নৈশপ্রহরীদের বেঁধে ১০ দোকানে দুর্ধর্ষ ডাকাতি কাঠ দিয়ে ট্রাফিক সার্জেন্টকে পেটানো সেই যুবক গ্রেপ্তার ইতিহাসের সর্বোচ্চ গোলের মালিক রোনালদো ভারতের উপহার ২০ লাখ ডোজ ভ্যাকসিন দেশে পৌঁছেছে অবশেষে ঠাকুরগাঁও থেকে ধরা পড়লো ভয়ংকর গৃহকর্মী রেখা সেতুর অভাবে চরম দুর্ভোগে ভোলার ৩০ হাজার মানুষ শপথ নিয়েই ট্রাম্পের ১৫ পদক্ষেপ বাতিল করলেন বাইডেন পররাষ্ট্রমন্ত্রীর শুভাগমন উপলক্ষ্যে মোগলগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত সৈয়দপুরের ভূমিহীনরা কথা বলবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের কম্বল ও মাস্ক বিতরণ সংসদে শিক্ষা প্রতিষ্ঠান খোলার আহবান জানালেন- মোতাহার হোসেন এমপি সুনামগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার শীত বস্ত্র কম্বল বিতরণ করলেন হাজী রিয়াজ উদ্দীন আবারও ফেরার প্রত্যয়ে বিদায় নিলেন ট্রাম্প যৌন হয়রানির অভিযোগে অস্ট্রেলিয়ায় বাংলাদেশি ছাত্র গ্রেফতার ঝড় তুলেছেন সারা আলি খান সাগরের বুকে তাডুয়া সৈকত আর লাল কাঁকড়ার মিছিল করোনায় আক্রান্ত যুবলীগের চেয়ারম্যান রাতভর অভিযান চালিয়ে কুড়িগ্রামে ৯ জন গ্রেফতার জামালপুরে জীবনের নিরাপত্তা চেয়ে ভাইদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন বোয়ালমারীতে মানবপাচার মামলার আসামি গ্রেফতার ঝুঁকিপূর্ণ আত্রাই বেইলি ব্রিজ: নেই কর্তৃপক্ষের নজরদারী নবীনগরে মামলা চলাকালীন অবস্থায় রাতের আধারে জায়গা দখল করে ঘর নির্মাণ করার পাঁয়তারা নিজ ডেরায় উন্ডিজদের বিপক্ষে টাইগারদের সহজ জয় বড়লেখায় উচ্চ শিক্ষা অর্জনে যুক্তরাজ্য যাওয়া উপলক্ষে সংবর্ধনা প্রদান একদিনেই শেষ হচ্ছে ‘মধুকবির মাইকেল মধুসূদন দত্তের’ জন্মানুষ্ঠান আমরা যা করতে এসেছি, তা করেছি বাইডেনের অভিষেক : ট্রাম্পের বিদায় অভিনেত্রীকে ধর্ষণ হুমকির ঘটনায় মুখ খুললেন স্বামী পশ্চিমবঙ্গে ট্রাকচাপায় পিষ্ট হয়ে ১৪ জনের মৃত্যু খাগড়াছড়িতে সন্ত্রাসী হামলায় কলেজছাত্র নিহত জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের সঙ্গে দুর্ব্যবহার: কুষ্টিয়ার এসপিকে তলব অসময়ের বৃষ্টিতে খেলা বন্ধ এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপির রোগ মুক্তি কামনা করে পলাশবাড়ী প্রেসক্লাবের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত সেবা প্রত্যাশীরা যেন কোনো প্রকারের বিড়ম্বনায় না পড়েন : সমাজকল্যাণ মন্ত্রী হাতীবান্ধায় অনিয়মের আশংকায় নিয়োগ পরিক্ষা বাতিলের দাবি বিলুপ্তির পথে গ্রাম বাংলার ঐতিহ্য ঢেঁকি শিল্প আজ বিলুপ্তির পথে

ফলোআপ : মির্জা আতিক ও আওলাদ যেভাবে পুলিশের খাচাঁয়

  • Update Time : 8:19 am, Thu, 4 June 20

সিলেট প্রতিনিধি : মির্জা আতিক। ভয়ঙ্কর এক ছিনতাইকারী, একটু বাধা পেলে খুন করতেও হাত কাঁপে না তার। ছিনতাইয়ে বাধা পেয়ে দুই বছর আগে শাহাজালাল বিশ্ববিদ্যালয়ের (শাবি) ছাত্র মাহিদ আল সালামকে ছুরিকাঘাত করে হত্যা করেছিলো সে। পুলিশের খাঁচায় আটকও হয়েছিলো। কিন্তু পাল্টায়নি তার চরিত্র। দুই বছর পর একই রকম ঘটনা সে ঘটিয়েছে আবারো। মির্জা আতিকের ছুরির আঘাতেই খুন হয়েছেন শহরতলির জালালাবাদ থানাধীন তেমুখি ইনাতাবাদ এলাকার সুলতান আহমদের ছেলে আমির হোসেন (২৫)। হত্যাকাণ্ডটি ঘটে ২৬ মে।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে এ হত্যাকাণ্ডের নেপথ্যেও ছিনতাইকারী মির্জা আতিকই জড়িত। বুধবার আদালতের মাধ্যমে পুলিশ মির্জা আতিক ও আওলাদ হোসেনকে কারাগারে পাঠিয়েছে। এর আগে মঙ্গলবার দুপুর দুইটার দিকে দক্ষিণ সুরমার কদমতলী থেকে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখের নেতৃত্বে পুলিশ আটক করে সিলেটের দক্ষিণ সুরমার ভার্থখলার আফতাবুল ইসলামের ছেলে মির্জা আতিককে।

পুলিশের এ অভিযানে ছিলেন কোতোয়ালি থানার সহকারী কমিশনার নির্মলেন্দু চক্রবর্তী, ওসি সেলিম মিঞা, ওসি (তদন্ত) সৌমেন মৈত্র, এসআই দেবাশীষ দেব,মো. ইবাদুল্লাহ। গ্রেপ্তার করা হয় তার সঙ্গী সিএনজি অটোরিকশাচালক দক্ষিণ সুরমার সিলাম টিলাপাড়ার সামছু মিয়ার ছেলে আওলাদ হোসেন। আটক করা হয়েছে ছিনতাইয়ে ব্যবহৃত অটোরিকশাও। তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন। ছিনতাইয়ের সময় বাধা পেয়েই তারা আমির হোসেনকে হত্যা করেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, তদন্তে নেমে পুলিশ নিশ্চিত হয় ছিনতাইকারীরাই আমির হোসেনকে হত্যা করেছে। পুলিশ যে দুজনকে গ্রেপ্তার করেছে এর মধ্যে মির্জা আতিক আগেও এ রকম ঘটনা ঘটিয়েছে। মির্জা আতিকের সাথে ছিনতাইয়ের এ সিন্ডিকেটে আর কারা জড়িত পুলিশ তাদেরও খুঁজে বের করা চেষ্টা করছে।

২৬ মে রাতে সিলেট নগরীর সুবিদবাজারে ছুরিকাঘাতে খুন হন আমির হোসেন (২৫)। পল্লবী কমিউনিটি সেন্টারের সামনে দিয়ে বাইসাইকেলে করে যাচ্ছিলেন আমির হোসেন। তখন কয়েকজন যুবক তাকে পথরোধ করে। তারা আমিরের বাম পায়ের উরুতে বড় আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।হত্যার কারণ তাৎক্ষণিকভাবে উদ্ঘাটিত না হলেও তদন্তে নেমে পুলিশ নিশ্চিত আমির হোসেন ছিনতাইয়ের শিকার হয়েছিলেন। ছিনতাইকারীরাই তাকে হত্যা করে। আমির হোসেনের হত্যার সাথে জড়িত মির্জা আতিক এর আগেও একই রকমভাবে হত্যা করেছিলো শাবি ছাত্র মাহিদ আল সালামকে।

২০১৮ সালের ২৫ মে রাত ১টার দিকে নগরীর কিনব্রিজের দক্ষিণ পাশে ছিনতাইয়ের শিকার হন মাহিদ আল সালাম। ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে তার সাথে থাকা ব্যাগ ও ল্যাপটপ নিয়ে পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে আহত মাহিদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তিনি মারা যান। এ ঘটনায় গ্রেপ্তার হয়েছিলেন মির্জা আতিক। আদালতে স্বীকারোক্তি দিয়েছিলেন সেবারও।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

সম্পাদক ও প্রকাশক : সামিউল্লাহ সামি।

নির্বাহী সম্পাদক : মহসিন রায়হান। ব্যবস্থাপনা সম্পাদক : আকরাম হোসাইন।  সহ-ব্যবস্থাপনা সম্পাদক : ওমর ফারুক।  আইন উপদেষ্টা : মোঃ তৌহিদুল ইসলাম, এডভোকেট বাংলাদেশ সু্প্রিম কোর্ট ঢাকা।

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ২১৯ মাজার রোড, মিরপুর, ঢাকা-১২১৬।

📱 হটলাইন : ০১৭১৩৯২৬২৭৭, ০১৭১০১৪২০১৭।

📧  Email : khoborerdakghar@gmail.com

“দৈনিক খবরের ডাকঘরে” প্রকাশিত সকল লেখার দায়ভার লেখক/প্রতিনিধির। আমরা লেখক/প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল। প্রকাশিত লেখার সঙ্গে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সব সময় নাও থাকতে পারে । তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকা দায়ী নহে। ডেইলি খবরের ডাকঘর কতৃপক্ষ।

সর্বস্বত্ব সংরক্ষিত খবরের ডাকঘর নিউজ. কম ©২০১৮ ||

Design & Development By Hostitbd.Com
error: কপি করা নিষেধ !!