1. samiullah4324@gmail.com : khoborerdakghar com : khoborerdakghar com
  2. khoborerdakghar@gmail.com : Samia Sami : Samia Sami
  3. mdsamiullahsami1@gmail.com : Samiullah Sami : Samiullah Sami
বুধবার, ১৩ জানুয়ারী ২০২১, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর মান্দায় এক ব্যক্তির গলাকাটা মৃতদেহ উদ্ধার হাতীবান্ধায় বাবাকে মারধর ও রাস্তা বন্ধ করা সেই ছেলে গ্রেপ্তার কার সঙ্গে থাকব, সেটা একান্তই আমার নিজের সিদ্ধান্ত : নুসরাত পিকে হালদারের বান্ধবী অবান্তিকা গ্রেফতার বাগাতিপাড়ার পলাতক সাজাপ্রাপ্ত আসামি রাজবাড়ি থেকে গ্রেফতার চট্টগ্রামে আ. লীগের দু’পক্ষে সংঘর্ষে নিহত ১, বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীসহ আটক ২৬ তিন বিষয়ে অকৃতকার্য শিক্ষার্থীরা পরবর্তী বর্ষে প্রমশনের জন্য আন্দোলন ভারতীয় ক্রিকেটারদের দিয়ে টয়লেট পরিষ্কার করাচ্ছে অস্ট্রেলিয়া! ‘লটারিতে ১২০টি ভাই পেল বোন’ ‘জেগে ওঠো নারী’ আরিফুল ইসলাম বড়লেখায় নিরাপদ সড়ক চাই (নিসচা)’র ২৫০ জন নারী পুরুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ‘জাগো বীর’ আকরাম হোসাইন ইসলামপুরে লটারীর মাধ্যমে শিক্ষার্থী বাছাই দেওয়ানগঞ্জে সমবায় সমিতির নামে ৫০ কোটি টাকা আত্মসাত, ভূক্তভোগীদের মানববন্ধন লালপুরে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষন ক্যাম্প শুভ উদ্বোধন! লাখাইয়ে ভূমিহীনদের ঘর নির্মাণ কাজের পরিদর্শন সেনবাগে পৌর নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী যুবলীগ নেতা মামুনের শোডাউন দিরাই’র কৃতি সন্তান নুনু মিয়ার জাতিসংঘ মিশনে শান্তিরক্ষী পদক লাভ দয়া নয়, একটি চাকুরী চান শারীরিক প্রতিবন্ধী শাহাদাত হোসাইন মণিরামপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আওয়ামীলীগের মেয়র প্রার্থী মাহমুদুল হাসান মৌলভীবাজারের বড়লেখায় ইউপি সদস্যের লাশ উদ্ধার কুমিল্লায় ফেনসিডিল পরিবহনকালে মোটরসাইকেল সহ আটক ২ সুন্দরগঞ্জে প্রভাবশালীদের দাপটে ২৯ বছরের রেকর্ডভূক্ত রাস্তা আজও হয়নি এনসিটিএফ পাবনা নব কমিটির পক্ষ থেকে জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা গাইবান্ধায় অবৈধ ইট ভাটা উচ্ছেদ করায় ভাটা শ্রমিকদের মানববন্ধন হাতীবান্ধায় গৃহবধূকে মারধর করার অভিযোগ হাতীবান্ধায় বাবাকে মারধর করে চলাচলের রাস্তা বন্ধ করে দিলেন ছেলে সুনামগঞ্জ সদর উপজেলার বিভিন্ন মসজিদের ৬৯৭ জন ইমাম ও মোয়াজ্জিনদের মাঝে শীতবস্ত্র বিতরণ সুনামগঞ্জ সদর উপজেলার বিভিন্ন মন্দিরের শতাধিক পুরোহিতের মধ্যে শীতবস্ত্র বিতরণ পাবনা পৌর নির্বাচনে আ.লীগ প্রার্থী সনির গণসংযোগ ও ভোট প্রার্থনা পিরোজপুরে চাঞ্চল্যকর শিক্ষক সমীরন হত্যা মামলায় তিন জনের ফাসিঁর আদেশ কুড়িগ্রামে মাকে হত্যার দায়ে পুত্রের মৃত্যুদন্ড পাটগ্রামে পঞ্চম শ্রেনির ছাত্রী ধর্ষণ দশম বর্ষে পদার্পণ করল রেডিও পল্লীকণ্ঠ ৯৯.২ মৌলভীবাজার জেলায় জমে উঠেছে বাজার: বেড়েছে গুড় ও নারিকেলসহ পিঠার উপকরণের দাম বোয়ালমারী পৌর নির্বাচনে প্রচারে এগিয়ে আ’লীগ স্বতন্ত্র প্রার্থী কৌশলে হাটছে বিএনপি কালের অতল গর্ভে গ্রাম বাংলার ঐতিহ্য গরুর গাড়ি উখিয়ায় সড়ক দুর্ঘটনায় ২জন নিহত, গুরুতর আহত-২ সুন্দরগঞ্জে পৌর নির্বাচন নিয়ে সাংবাদিকদের সাথে মত বিনিময় লালমনিরহাটে হতদরিদ্র শীতার্তদের মাঝে কম্বল দিলেন সেনাবাহিনী

ভান্ডারিয়ায় আওয়মীলীগ পরিবারের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • Update Time : 9:22 pm, Sun, 14 June 20

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের ভান্ডারিয়া পৌরসভার ৭নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ সহ-সভাপতি মোঃ শহিদুল ইসলাম বাবুল ফরাজী ও তার পরিবারের ওপর সন্ত্রাসী হামলায় সাতজন আহত হওয়ার ঘটনায় প্রতিবাদ ও দোষীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তান্ত মূলক শাস্তির দাবি জানানো হয়েছে। রবিবার (১৪ জুন) পৌর আওয়ামীলীগের উদ্যোগে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ দাবি জানানো হয়।

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন। এসময় উপজেলা আওয়মীলীগের সভাপতি ফায়জুর রশীদ খসরু, পৌর আওয়মীলীগ সভাপতি স্বপন সিকদারসহ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
অভিযোগে উল্লেখ করা হয়, স্থানীয় দুলাল সরদার এলাকার সন্ত্রাসী ও চাঁদাবাজ ।

কেউ জমি ক্রয় বিক্রয় করলে তাকে চাঁদা দিতে হয়। না হলে জমি দখল নিতে পারে না । সে জমিজমা সংক্রান্ত একজন শালিসদার হিসেবে নেতৃত্বে দিয়ে আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম বাবুলের জমি দখল ও চাঁদা দাবি করে আসছিলো। তার জমি চাঁদাবাজ দুলাল সরদার নাছির বেপারী নামে এক ব্যক্তিকে জমি দখল করে দেওয়ার চেষ্টা চালায়। ঘটনার দিন গত ১০ জুন আ.লীগ নেতার পরিবারের ওপর সন্ত্রাসী হামলা চালায়।

এসময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আ.লীগ নেতা বাবুল ও তার ছেলে মমতাজুল ইসলাম সবুজ, মোঃ মেহেদী হাসান, মেয়ে তাজিয়া সুলতানা সোমা, মেয়ে জামাই মামুন হোসেন, খাদিজা বেগম এবং তুষারকে কুপিয়ে গুরুতর জখম করে। আহতদের প্রথমে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির করা হয়। পরে তাদের বরিশাল মেডিকেলে স্থানান্তর করা হয়েছে। বর্তমানে বরিশালে একটি ক্লিনিকে চিকিৎসাধিন রয়েছেন। এ ঘটনায় মো. মেহেদি হাসান বাদী হয়ে মোঃ দুলাল সরদারকে প্রধান আসামী করে ৬জনকে অভিযুক্ত করে ৫/৬জন আজ্ঞত একটি মামলা করা হয়েছে।

সংবাদ সম্মেলনে আওয়ামীলীগ নেতারা এ সন্ত্রাসী হামলায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে কঠোর বিচার দাবি করেন।

এ বিষয়ে ভান্ডারিয়া থানার অফিসার ইন চার্জ এসএম মাকসুদুর রহমান বলেন, আ.লীগ নেতার পরিবারের ওপর হামলার ঘটনায় মামলা দায়ের হয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। অপরদিকে প্রতিপক্ষের ওপর হামলার ঘটনায় পাল্টা মামলাও দায়ের হয়েছে । দুই মামলায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

সম্পাদক ও প্রকাশক : সামিউল্লাহ সামি।

নির্বাহী সম্পাদক : মহসিন রায়হান। ব্যবস্থাপনা সম্পাদক : আকরাম হোসাইন।  সহ-ব্যবস্থাপনা সম্পাদক : ওমর ফারুক।  আইন উপদেষ্টা : মোঃ তৌহিদুল ইসলাম, এডভোকেট বাংলাদেশ সু্প্রিম কোর্ট ঢাকা।

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ২১৯ মাজার রোড, মিরপুর, ঢাকা-১২১৬।

📱 হটলাইন : ০১৭১৩৯২৬২৭৭, ০১৭১০১৪২০১৭।

📧  Email : khoborerdakghar@gmail.com

“দৈনিক খবরের ডাকঘরে” প্রকাশিত সকল লেখার দায়ভার লেখক/প্রতিনিধির। আমরা লেখক/প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল। প্রকাশিত লেখার সঙ্গে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সব সময় নাও থাকতে পারে । তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকা দায়ী নহে। ডেইলি খবরের ডাকঘর কতৃপক্ষ।

সর্বস্বত্ব সংরক্ষিত খবরের ডাকঘর নিউজ. কম ©২০১৮ ||

Design & Development By Hostitbd.Com
error: কপি করা নিষেধ !!