1. samiullah4324@gmail.com : khoborerdakghar com : khoborerdakghar com
  2. khoborerdakghar@gmail.com : Samia Sami : Samia Sami
  3. mdsamiullahsami1@gmail.com : Samiullah Sami : Samiullah Sami
রবিবার, ১০ জানুয়ারী ২০২১, ০৮:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ড. এম এ ওয়াজেদ মিয়া কৃষি বিশ্ববিদ্যালয় নাটোরের লালপুরে স্থাপনের দাবিতে সংবাদ সম্মেলন পঞ্চগড়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার, আটক ৪ কুড়িগ্রামে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, সম্পাদক সোহেল নির্বাচিত আইনি জটিলতা সৃষ্টি না হলে খুব শিঘ্রই শ্রীমঙ্গল পৌরসভা নির্বাচন-সিনিয়র সচিব হেলালুদ্দীন মৌলভীবাজারের শেরপুরে এবার হচ্ছে না ঐতিহ্যবাহী মাছের মেলা ঢাকায় শিক্ষার্থী ধর্ষণ ও হত্যার প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন ১০ই জানুয়ারি স্বদেশ প্রর্ত‍্যাবর্তনে স্বাধীনতার শীর্ষ অর্জন বঙ্গবন্ধু শেখমুজিব রুবেলকেই চায় নওগাঁ পৌর ০৮নং ওয়ার্ডবাসি রাণীশংকৈলে বন্ধুত্বের হাতছানি ব্লাড ব্যাংক এন্ড দারিদ্র ফান্ড’র ৩য় বর্ষপূর্তি উদযাপন রাজারহাট উপজেলা আইসিটি শিক্ষক পরিবার এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা বাংলাদেশ মানবাধিকার কমিশন বাগাতিপাড়া শাখার মতবিনিময় সভা তাহিরপুরে অসহায়দের মাঝে কম্বল বিতরণ সাবেক ছাত্রনেতা মাহফুজুর রহমান’র ভলিবল উপহার পাবনায় গয়েশপুরে চলছে রমরমা জুয়ার আসর হাতীবান্ধায় হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের মানববন্ধন গাইবান্ধা করোনা আক্রান্ত হয়ে ২ দিনের ব্যবধানে নতুন মৃত্যু ২ জনের, আগামীতে আরো পরিস্থিতি খারাপ হতে পারে বলে পূর্ভাবাস দিয়েছে বিশ্লেষকরা! কুড়িগ্রামে তীব্র শীত ও ঘন কুয়াশায় বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষজন পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের আয়োজনে মাস্ক বিতরণ রানীশংকৈল প্রেসক্লাবে সাংবাদিক প্রয়াত পিতার স্বরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত ইসলামপুরে সুপার স্টার ক্লাবের উদ্যোগে নাইট শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত জামালপুর পৌর কাউন্সিলরের গ্রেফতারের দাবীতে সড়ক অবরোধ ও মানববন্ধন লালমনিরহাটের পাটগ্রামে পাথর কোয়ারী বিষয়ে মতবিনিময় সভা তাহসান বললেন, সৃজিত আমার খুবই প্রিয় দাওয়াতে এসে চিকিৎসক কনেকে বিয়ে করে নিলেন বাস কন্ডাক্টর! হাতীবান্ধায় শকুন অতিথি! কমলগঞ্জে সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেনের মতবিনিময় সভা মৌলভীবাজার পৌরসভার নির্বাচনে তিন মেয়র প্রার্থীর মধ্যে মাত্র একজন উচ্চ শিক্ষিত কাউখালীতে পানিতে ডুবে শিক্ষক কন্যার মৃত্যু নাটোরে র‍্যাব-৫ এর উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ রাজধানীতে ৮৫ কোটি টাকার সাপের বিষ উদ্ধার, গ্রেফতার ৫ চট্টগ্রামে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক বিশ্বের শীর্ষ ধনী এখন এলন মাস্ক মুন্সীগঞ্জে নিখোঁজের ১৮দিন পর অর্ধগলিত মরদেহ উদ্ধার নাটোরের লালপুরে দিনব্যপি পাটবীজ উৎপাদন প্রশিক্ষণ সালথায় দু’পক্ষের সংঘর্ষ, পুলিশসহ আহত অর্ধশতাধিক তারাগঞ্জে প্রতিবন্ধী শাইদুল ইসলামের দোকান চুরিতে দুর্বৃত্তরা শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ আমার বাংলাদেশ ফাউণ্ডেশনের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে আনোয়ারায় ক্ষতিগ্রস্ত পরিবারের সংবাদ সম্মেলন সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই বৃদ্ধার মৃত্যু

যশোর বাঘারপাড়ায় অন্ত:সত্তা গৃহবধূ খুন

  • Update Time : 10:16 pm, Tue, 16 June 20

যশোর ভ্রাম্যমাণ প্রতিনিধি : যশোরের বাঘারপাড়া উপজেলার জহুরপুরে রাজিয়া খাতুন (২৪) নামে অন্ত:সত্তা এক গৃহবধু রহস্যজনক খুন হয়েছে। নিহত গৃহবধু যশোর সদরের পাগলাদাহ গ্রামের গ্রামের মোজাহার বিশ্বাসের ছেলে শহিদ বিশ্বাসের দ্বিতীয় স্ত্রী এবং মনিরামপুর উপজেলার রসুলপুর গ্রামের জালাল উদ্দিনের মেয়ে। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে গৃহবধুর স্বামী যশোরের আলোচিত চুন্নু হত্যা মামলার প্রধান আসামী শহিদকে আটক করেছে পুলিশ।
সোমবার (১৫ জুন) দিবাগত রাত ২টার দিকে বাঘারপাড়া-কালীগঞ্জ মহাসড়কের জহুরপুরে লস্কার ব্রিকসে (ইটভাটা) এ ঘটনা ঘটে।

আটক শহিদ জানান, সোমবার মনিরামপুর উপজেলার রসুলপুরে রাজিয়াকে নিয়ে তার বাবার বাড়ীতে ছিলেন। সন্ধ্যায় স্ত্রীকে নিয়ে কর্মস্থল ইটভাটায় ফেরেন। এদিন রাত ২টার দিকে কয়েকজন ভাটার লোক পরিচয়ে তার ঘরের দরজা খুলতে বলে। দরজা খোলা মাত্রই ঘরে ঢুকেই তাকে মারপিট শুরু করে। এক পর্যায়ে সে দৌড়ে পাশের মাঠে পালিয়ে যায়। এর ২ ঘন্টার পর সে ভাটার নৈশপ্রহরীকে নিয়ে গিয়ে দেখে ঘরের সামনে তার স্ত্রীর বিবস্ত্র নিথর দেহ পড়ে আছে।

তিনি আরও জানান, ৫ বছর আগে যশোর সদরের বাগডাঙ্গা গ্রামের আব্দুল মজিদের মেয়ে পুতুলের সাথে তার প্রথম বিয়ে হয়। সে পক্ষে রাকিব নামে ৪ বছরের এক সন্তান রয়েছে তার। গত ৬ মাস আগে রাজিয়ার সাথে তার দ্বিতীয় বিয়ে হয়। এরপর সে রাজিয়াকে নিয়ে মামুন ভাটায় শ্রমিক হিসেবে কাজ করছিলেন। সম্প্রতি এই ভাটার পার্শ্ববর্তী তৈলকুপ গ্রামে একটি মেয়েলি ঘটনার প্রতিবাদ করায় তাকে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালায় দূর্বত্তরা। তার ২ মাসের অন্ত:সত্তা স্ত্রীকে ধর্ষণের পর হত্যা করে তারা।

নৈশপ্রহরী আবু তাহের বিশ্বাস শহিদের বক্তব্যের সত্যতা স্বীকার করে বলেন, রাত ৪টার দিকে কাঁদামাটি মাখা অবস্থায় শহিদ এসে তাকে ডাকে। তার সাথে গিয়ে দেখেন ঘরের সামনে তার স্ত্রী রাজিয়ার নিথর দেহ পড়ে আছে। তখনই ভাটার মালিক মামুনকে জানালে তিনি পুলিশকে খবর দিলে রাত ৪টার দিকে খাজুরা পুলিশ পৌঁছায়।
খাজুরা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই জুম্মান খান জানান, ঘটনাস্থলে গিয়ে ভাটার পশ্চিমে ঘরের সামনে মাটিতে ওই গৃহবধুর লাশ পাওয়া যায়। নিহত গৃহবধুর স্বামী শহিদ জখম অবস্থায় লাশের পাশে বসে ছিলেন। প্রাথমিকভাবে শহিদকে চিকিৎসা দেওয়া হয়। লাশের সারা শরীরে ব্লেড দিয়ে কাটা ও ইটের আঘাতের চিহ্ন রয়েছে এবং ধর্ষণের আলামতও রয়েছে।
এদিকে, খবর পেয়ে মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (‘খ’ সার্কেল) জামাল আল নাসের, বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আল মামুনসহ জেলা গোয়েন্দা ও ডিএসবি’র কর্মকর্তারা।

এ সময় বাঘারপাড়া থানার ওসি জানান, ওই গৃহবধুর স্বামী যশোরের আলোচিত চুন্নু হত্যা মামলার প্রধান আসামী ছিলেন। দীর্ঘদিন ভারতে পালিয়ে থাকার পর গত ১ বছর আগে দেশে ফিরে বিভিন্ন ইটভাটায় কাজ করছিল। এ হত্যাকে ঘিরে রহস্য রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সন্দেভাজন হিসেবে জিঞ্জাসাবাদের জন্য শহিদকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রস্ততি চলছে।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

✍সম্পাদক ও প্রকাশক : সামিউল্লাহ সামি।

 ব্যবস্থাপনা সম্পাদক : আকরাম হোসাইন। আইন উপদেষ্টা : মোঃ তৌহিদুল ইসলাম, এডভোকেট বাংলাদেশ সু্প্রিম কোর্ট ঢাকা।

যোগাযোগের ঠিকানা : ২১৯ মাজার রোড, মিরপুর, ঢাকা-১২১৬।

📱 হটলাইন : ০১৭১৩৯২৬২৭৭, ☎️ +৮৮০৯৬৩৮১৯২৪।

📧  Email : khoborerdakghar@gmail.com

“দৈনিক খবরের ডাকঘরে” প্রকাশিত সকল লেখার দায়ভার লেখক/প্রতিনিধির। আমরা লেখক/প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল। প্রকাশিত লেখার সঙ্গে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সব সময় নাও থাকতে পারে । তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকা দায়ী নহে। ডেইলি খবরের ডাকঘর কতৃপক্ষ।

সর্বস্বত্ব সংরক্ষিত খবরের ডাকঘর নিউজ. কম ©২০১৮ ||

Design & Development By Hostitbd.Com
error: কপি করা নিষেধ !!