1. samiullah4324@gmail.com : khoborerdakghar com : khoborerdakghar com
  2. khoborerdakghar@gmail.com : Samia Sami : Samia Sami
  3. mdsamiullahsami1@gmail.com : Samiullah Sami : Samiullah Sami
মঙ্গলবার, ১৩ অক্টোবর ২০২০, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ধর্মানুভূতিতে আঘাত : তিশার বিরুদ্ধে আইনি নোটিশ কুড়িগ্রামে জরাজীর্ন ও পরিত্যক্ত ভবনে প্রশাসনিক কার্যক্রম পরিচালনা, দূর্ঘটনার আশংকা রাজাপুর সাংবাদিক ক্লাবে সন্ত্রাসী হামলা রামগড়ে মাস্টারপাড়া ফুটবল টুর্ণামেন্টে মারমা উন্নয়ন সংসদ চ্যাম্পিয়ন পটুয়াখালীতে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা দুর্গাপূজা উপলক্ষে আনোয়ারায় প্রশাসনের মতবিনিময় হাতীবান্ধায় কাঁচামাল বিক্রেতার দোকান ভাঙচুর, লুটপাট দুর্যোগ ব্যবস্থাপনায় বিভিন্ন কর্মসূচি হাতে নেয়া হয়েছে কালীগঞ্জে বিপুল পরিমান মাদকসহ আটক ২ জন করোনা মুক্ত হলেন শিশু ফোরামের ফারজানা চিলমারীতে ‘ওয়েল উইশার ফাউন্ডেশন’ এর উদ্যোগে মাস্ক বিতরণ হবিগঞ্জে হাওরে ফাঁদ পেতে পাখি শিকার হবিগঞ্জের ৪ সাংবাদিকের উপর মানহানির মামলা হত্যা চেষ্টা মামলা করতে এসে বাদী নিজেই জেল হাজতে ফুলবাড়ীতে নাওডাঙ্গা ইউনিয়নকে বাল্যবিবাহ মুক্ত ঘোষণা জুড়ীতে মুক্তিযোদ্ধার বৃক্ষ রোপন মৌলভীবাজার শ্রমিকলীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত উলিপুরে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে চাল বিতরণ কুড়িগ্রামে ফেনসিডিলসহ আটক ১ পাবনা সদর হাসপাতাল’র সড়ক সংস্কার’র দাবিতে র‍্যালী ও মানববন্ধন অনুষ্ঠিত ইসলামপুরে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত জামালপুরে ইউপি উপ-নির্বাচনে আ.লীগ প্রার্থীর জয় নওগাঁয় নানান আয়োজনে জাতীয় শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত দাবি না মানলে সারা দেশে ইন্টারনেট-ডিশ লাইন বন্ধের হুঁশিয়ারি গাইবান্ধা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত অস্ত্র মামলায় পাপিয়া দম্পতির ২০ বছরের কারাদণ্ড ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড, অধ্যাদেশ মঙ্গলবার শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে ইয়াবা ও নারীসহ গ্রেফতার -৪ আইন পেশায় ৩ মাস নিষিদ্ধ ইউনুছ আলী আকন্দ সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে স্কুল শিক্ষিকার আত্মহত্যা ধর্ষণের সর্বোচ্চ সাজা মৃত্যুদণ্ড, মন্ত্রিসভায় অনুমোদন হাতিরঝিলে ভাসছে হাত-পা বাঁধা মরদেহ করোনায় আক্রান্ত মেয়র আতিক টাকা ও ফোনের স্ক্রিনে ২৮ দিন জীবিত থাকে করোনা টাঙ্গাইলে সেতু ভেঙে ট্রাক নদীতে, দুই উপজেলার বন্ধ বিপিএলের সপ্তম আসর হচ্ছে না হবিগঞ্জের নবীগঞ্জে কম্পিউটারে অশ্লীল ভিডিও রাখার দায়ে ১০ হাজার টাকা জরিমানা আত্রাইয়ে এক দিনে ২ লাশ উদ্ধার রাজশাহীতে কিশোর গ্যাংয়ের আরও ৪২ সদস্য আটক

টাঙ্গাইলের ধনবাড়ীতে অটোরিক্সা চালকের মরদেহ উদ্ধার

  • Update Time : 9:58 pm, Sat, 20 June 20

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার : টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার বাঁশনিয়োগি গ্রামের হাফিজুর রহমান (৩৫) নামের এক অটোরিক্সা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। হাফিজুর রহমান ছিল ধনবাড়ী উপজেলার বীরতার ইউনিয়নের বাঁশনিয়োগি গ্রামের মো. আ. সাত্তারের ছেলে।
শনিবার (২০ জুন) সকালে ধনবাড়ী উপজেলার সীমান্তবর্তী জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের রামানন্দপুর পূর্বপাড়া গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, নিহত হাফিজুর শুক্রবার (১৯ জুন) রাতে তার আটোরিক্সা নিয়ে বাড়ী থেকে বের হয়ে রাতে আর বাড়ী ফিরে না আসায় তার পারিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখোজি করেছে।

খোঁজাখোজির এক পর্যায়ে শনিবার (২০ জুন) সকালে পরিবারের লোকজন পার্শ্ববর্তী সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের রামানন্দপুর পূর্বপাড়া গ্রামে তার মরদেহ দেখতে পেয়ে ধনবাড়ী থানা পুলিশকে খবর দেয়। ধনবাড়ী থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে সরিষাবাড়ী থানায় হস্থান্তর করে। ঘটনাস্থল সরিষাবাড়ী উপজেলা হওয়ায় হাফিজুরের লাশ সরিষাবাড়ী থানা পুলিশকে দেয়া হয়। সরিষাবাড়ী থানা পুলিশ মরদেহ ময়না তদন্তের জন্য জামালপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
নিহত হাফিজুরের মা হাসনা বেগম জানান, রাতের খাবার খেয়ে হাফিজুর অটোরিক্সা নিয়ে বের হয়ে আর বাড়ীতে ফিরে নাই। সকাল খবর আসে আমার ছেলেকে কে বা কাহারা হত্যা করে অটোরিক্সা নিয়ে তাকে মেরে তার লাশ ফেলে রেখে গেছে। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার লাশ দেখতে পাই।
ধনবাড়ী থানার ওসি মো. চান মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে সরিষাবাড়ী থানায় হস্থান্তর করা হয় ।
সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) জোয়াহের হোসেন জানান, লাশ ময়না তদন্তের জন্য জামালপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

সম্পাদক ও প্রকাশক : সামিউল্লাহ সামি। নির্বাহী সম্পাদক : মহসিন রায়হান। ব্যবস্থাপনা সম্পাদক : আকরাম হোসাইন ।

আইন উপদেষ্টা : মোঃ তৌহিদুল ইসলাম, এডভোকেট বাংলাদেশ সু্প্রিম কোর্ট ঢাকা। বার্তা সম্পাদক : আব্দুল্লাহ আল হাদী।

যোগাযোগের ঠিকানা : ২১৯ মাজার রোড, মিরপুর, ঢাকা-১২১৬। 📲 মোবাইলঃ- ০১৭১৩৯২৬২৭৭, ০১৫১৮৪৯৩২৬৭।

📧  Email : khoborerdakghar@gmail.com

“দৈনিক খবরের ডাকঘরে” প্রকাশিত সকল লেখার দায়ভার লেখক/প্রতিনিধির। আমরা লেখক/প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল। প্রকাশিত লেখার সঙ্গে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সব সময় নাও থাকতে পারে । তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকা দায়ী নহে।

সর্বস্বত্ব সংরক্ষিত খবরের ডাকঘর নিউজ. কম ©২০১৮  

About Us   Contact Us   Privacy Policy   Terms and Conditions  
Design & Development By Hostitbd.Com
error: কপি করা নিষেধ !!