1. samiullah4324@gmail.com : khoborerdakghar com : khoborerdakghar com
  2. khoborerdakghar@gmail.com : Samia Sami : Samia Sami
  3. mdsamiullahsami1@gmail.com : Samiullah Sami : Samiullah Sami
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
প্রথমবারেই কাউন্সিলর হয়ে বাজিমাত করলেন তাসলিমা বড়লেখায় ‘ক’ শ্রেণীর গৃহহীন ৫০ টি পরিবারের মাঝে দুই শতক করে জমি রেজিস্ট্রি সম্পন্ন বড়লেখার সুজানগর আইডিয়াল মাদ্রাসায় ১৪ জন কুরআনে হাফেজকে পাগড়ী প্রদান কুলাউড়ায় প্রতিপক্ষের হামলায় যুবলীগের সম্পাদক সবুজ গুরুতর আহত কুয়েত প্রবাসীদের সুখে দুঃখে জালালাবাদ এসোসিয়েশন কাজ করে যাচ্ছে-শামীম পাটগ্রামে পৌরসভা নির্বাচনে ৪ মেয়র প্রার্থীসহ ৩৮ কাউন্সিলর প্রার্থীর মনোয়নপ্রত্র দাখিল মঞ্চে কাঁদলেন সোহেল রানা নেটদুনিয়া কাঁপাচ্ছেন শাহরুখ কন্যা ধর্ষণে জন্ম নেয়া সন্তান বাবর স্বীকৃতি পেল ১১ বছর পর ঝগড়া করে বাড়িছাড়া স্বামী, অভিমানে ২ মেয়েসহ স্ত্রীর আত্মহত্যা নাফ নদী থেকে সোয়া ৫ লাখ ইয়াবা উদ্ধার বড়লেখায় পাকশাইল গ্রেট ভিশন এসোসিয়েশন এর ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন গড্ডিমারী চেয়ারমানের উদ্যোগে কম্বল বিতরণ সুনামগঞ্জের কাইয়ারগাওঁ গ্রামে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরসহ ৬টি বাড়িঘরে হামলা লুটপাঠের ঘটনার প্রতিবাদে মানববন্ধন তাহিরপুর উত্তর শ্রীপুর ইউপি চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে আলী হায়দার মৌলভীবাজারের জুড়ীতে আগুনে পুড়লো একটি মার্কেট শ্রীমঙ্গলে রবি মৌসুমে ব্লক প্রদর্শনীর মাধ্যমে বোরো ধানের সমলয়ে চাষাবাদের উদ্বোধন রাজারহাট ব্যবসায়ী উন্নয়ন সমবায় সমিতির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ নওগাঁয় আম গাছে উঁকি মারছে মুকুল হল নির্মাণে হাজার কোটি টাকার তহবিল গঠনের ঘোষণা প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর আরও দুটি প্রণোদনা তহবিল কেরানীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোর খুন কাকরাইলে স্ত্রী-সন্তান হত্যা: সবার ফাঁসির আদেশ কঙ্গনার বিরুদ্ধে চুরির অভিযোগ ভারতে ৫২ জনের শরীরে করোনা টিকার পার্শ্বপ্রতিক্রিয়া ইন্দোনেশিয়ায় ভূমিকম্পে নিহত বেড়ে ৫৬, ধ্বংসস্তূপে মিলছে প্রাণ মডেল বানানোর প্রলোভনে কিশোরীকে ধর্ষণের অভিযোগ কুয়েত প্রবাসীদের জন্য সুখবর মহনায়িকা সুচিত্রা সেনের প্রয়াণ দিবস আজ কিশোরকে পটাতে মেয়ের বিবস্ত্র ছবি নিয়মিত পোস্ট দিতেন মা অভিনেতা তৌসিফের বিরুদ্ধে থানায় তরুণীর অভিযোগ ভোলায় ঢাকাগামী লঞ্চের ধাক্কায় নারী যাত্রীর পা বিচ্ছিন্ন মালয়েশিয়ায় আতঙ্কে দিন কাটছে প্রবাসীদের নির্বাচিত হয়েই খুন হলেন বিএনপি সমর্থিত কাউন্সিলর ঢাকাস্থ ইসলামপুর উপজেলা সমিতির ধর্মপ্রতিমন্ত্রীকে সংবর্ধনা গাইবান্ধা পৌরসভায় ভোটে পুলিশ-র‍্যাবের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষ : স্বতন্ত্র প্রার্থী মতলুবর রহমান বেসরকারিভা‌বে নির্বাচিত ৬০ পৌরসভায় নির্বাচন: জয়ী হলেন যারা রাণীশংকৈলে প্রয়াত গুনী সংগীতশিল্পীর স্বরণে শোকসভা সুন্দরগঞ্জে জাপা নেতা ডাবলু বেসরকারি ভাবে পৌর মেয়র নির্বাচিত পৌরসভা নির্বাচন: কুষ্টিয়ায় তিনটিতে আ.লীগ একটিতে জাসদের জয়

নীলফামারীতে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৩০০ ছাড়াল

  • Update Time : 8:35 pm, Tue, 23 June 20

রেজা মাহমুদ: নীলফামারীতে করোনা ভাইরাস রানের গতি বাড়িয়েই চলেছে। এ পর্যন্ত ৩০০ জনের বেশি লোককে আক্রান্ত করেছে। দুর্বল ফিল্ডিং ও বোলিং অর্থাৎ প্রশাসনের তৎপরতার অভাব এবং লোজজনের স্বাস্থ্যবিধি না মানার কারনেই করোনা আক্রান্ত রোগীর সংখ্যা এভাবে বাড়ছে বলে সচেতন লোকজনের অভিমত।

গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছে আরো ৭ জন। মঙ্গলবার (২৩ জুন) পর্যন্ত সংক্রমিত রোগীর সংখ্যা দাড়িয়েছে ৩০৫ জনে। এদের মধ্যে মারা গেছে ৬ জন। বিষয়টি নিশ্চিত করেছে সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন।
জেলা স্বাস্থ্যবিভাগ সুত্র হতে জানা যায়, এ পর্যন্ত ৩০৫৪ জনের রক্তের নমুনা পরীক্ষার জন্য প্রেরন করা হলেও ফলাফল পাওয়া গেছে ২৫২৬ জনের। এদের মধ্যে উল্লেখিত সংখ্যক রোগী সনাক্ত হয়েছে। এদের মধ্যে এ পর্যন্ত সদর ও জলঢাকায় ২ জন করে এবং সৈয়দপুর ও কিশোরগঞ্জে ১ জন করে মারা গেছে । সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছে ১৫৮ জন।
এরই মধ্যে স্বাস্থ্যবিভাগ ওই জেলাকে রেডজোন হিসেবে ঘোষনা করেছে। প্রতিদিন যে হারে সংক্রমন বাড়েছে তাতে করে এ জেলায় চিত্রটা ভয়াবহ। স্থানীয় সচেতন মহল আতঙ্কিত ও সংকিত হলেও প্রশাসনের চোখে পড়ার মত নেই কোন তৎপরতা। করোনার গতি থামাতে আর কোন কার্যক্রমই সচল নেই জেলায়। সেই সুযোগে হাট-বাজার, রাস্তা-ঘাট ও দোকান-পাটে লোকজনের চলাফেরাতে স্বাস্থ্যবিধি মানার যেন কোন বালাই নেই। এমনকি অধিকাংশ লোজনই মাস্ক ছাড়ায় চলাফেরা করছে । এছাড়া ৪ টার পর সবধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার কথা বলা হলেও কিছু ব্যবসায়ী তা মানছেন না। হোটেল সহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান গভীর রাত পর্যন্ত খোলা রেখে বেচা-বিক্রি করা হচ্ছে। হটাৎ দুই একটি ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে শাস্তি দেওয়া হলেও তা পর্যাপ্ত নয় বলে মনে করা হচ্ছে। এ ক্ষেত্রে প্রশসসনের তৎপরতা বাড়ানোর দাবি সচেতন মহলের। নীলফামারী জেলার সিনিয়র সাংবাদিক সৈয়দপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আমিনুল হক বলেন, পরিস্থিতি আরো অবনতি হওয়ার আগেই করোনার গতি থামাতে এখনই কার্যকর পদক্ষেপ নিতে না পারলে এর ভয়াবহতা সকলের জন্যই বেদনাদায়ক হতে পারে।
সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন সকলকেই স্বাস্থবিধি মেনে চলার অনুরোধ জানিয়ে বলেন, বর্তমানে শধুমাত্র স্বাস্থ্যবিধি মেনেই মহামারি ওই রোগটিকে নিয়ন্ত্রন করা সম্ভব। এ ক্ষেত্রে তিনি সকলকে সচেতন হওয়ার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

সম্পাদক ও প্রকাশক : সামিউল্লাহ সামি।

নির্বাহী সম্পাদক : মহসিন রায়হান। ব্যবস্থাপনা সম্পাদক : আকরাম হোসাইন।  সহ-ব্যবস্থাপনা সম্পাদক : ওমর ফারুক।  আইন উপদেষ্টা : মোঃ তৌহিদুল ইসলাম, এডভোকেট বাংলাদেশ সু্প্রিম কোর্ট ঢাকা।

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ২১৯ মাজার রোড, মিরপুর, ঢাকা-১২১৬।

📱 হটলাইন : ০১৭১৩৯২৬২৭৭, ০১৭১০১৪২০১৭।

📧  Email : khoborerdakghar@gmail.com

“দৈনিক খবরের ডাকঘরে” প্রকাশিত সকল লেখার দায়ভার লেখক/প্রতিনিধির। আমরা লেখক/প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল। প্রকাশিত লেখার সঙ্গে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সব সময় নাও থাকতে পারে । তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকা দায়ী নহে। ডেইলি খবরের ডাকঘর কতৃপক্ষ।

সর্বস্বত্ব সংরক্ষিত খবরের ডাকঘর নিউজ. কম ©২০১৮ ||

Design & Development By Hostitbd.Com
error: কপি করা নিষেধ !!