1. samiullah4324@gmail.com : khoborerdakghar com : khoborerdakghar com
  2. khoborerdakghar@gmail.com : Samia Sami : Samia Sami
  3. mdsamiullahsami1@gmail.com : Samiullah Sami : Samiullah Sami
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২:৫২ অপরাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ার মিরপুরে মাকে হত্যার দায়ে ছেলেসহ তিনজন আটক কেন্দ্রীয় পুলিশ হাসপাতালকে আন্তর্জাতিক মানে রূপান্তরিত করা হচ্ছে পাটগ্রাম সীমান্তে ভারতীয় পুলিশের হাতে বাংলাদেশি যুবক আটক শপথ নিলেন রহনপুর পৌর মেয়র মতি খাঁন গোমস্তাপুরে খাঁড়ি থেকে নবজাতক উদ্ধার বিটিএর শহীদ দিবস পালন পিরোজপুরে মডেল মসজিদের নির্মাণ কাজের সময় শ্রমিকের মৃত্যু, গুরুতর আহত ২ সুনামগঞ্জ জেলা ইজিবাইক মালিক ঐক্য পরিষদের আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত আমার বউয়ের দিকে আঙুল তুললেই আইনি ব্যবস্থা অফিসে ঢুকে ইউপি সদস্যকে গুলি করে হত্যা ৭ কলেজের পরীক্ষা চলমান রাখার ঘোষণা ময়মনসিংহে স্বাস্থ্যের জন্য ক্ষতিকর ক্যাবের ট্রান্স ফ্যাট মুক্ত বাংলাদেশ গড়ার দাবীতে মানববন্ধন অসহায় সুফিয়া খাতুনকে প্রয়োজনীয় ঔষধ প্রদান করলেন পুলিশ সুপার, চুয়াডাঙ্গা নওগাঁয় অস্ত্র ও এ্যাম্পুলসহ আটক-১ উলিপুরে বিদ্যুৎ সংকট নিরোসন বিট পুলিশিং এর মিটিং সম্পূর্ণ সবুজ আন্দোলন উপদেষ্টা পরিষদে যুক্ত হলেন ৪ বিশিষ্ট নাগরিক তারাগঞ্জে কৃষকদের মাঝে আধুনিক প্রযুক্তির কৃষি যন্ত্রপাতি বিতরণ আবারো সম্মাননা পুরস্কার পেলেন শিক্ষক আব্দুল হালিম ইসলামপুরে নৌকার প্রচারণায় কেন্দ্রীয় কৃষকলীগ সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে লালমনিরহাটে মানববন্ধন অনুষ্ঠিত বুড়িমারী স্থলবন্দরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু ১৩ বছরে ৮ বিয়ে! পালিয়ে বেড়াচ্ছেন সায়েম ২৭ দিন পর মিলল পুলিশের হারিয়ে যাওয়া গুলি ও ম্যাগাজিন বড়লেখায় আলোচনা সভা ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠী জনগণের নিজস্ব সাংস্কৃতিক অনুষ্ঠান মানবতার কল্যাণে ৪৩৭ ব্যাগ রক্তদান করেছে বৃহত্তর দশগ্রাম রক্তদান সমাজকল্যাণ সংস্থা নবীনগরে এককালীন চিকিৎসা অনুদান চেক বিতরণ সৈয়দপুরে কাউন্সিলর পদে জনপ্রিয় প্রার্থী ফেকু চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে চিলমারীতে প্রতিবাদ সমাবেশ সুন্দরগঞ্জে অস্ত্রসহ জাতীয় যুব সংহতির নেতা গ্রেফতার সুনামগঞ্জের জামালগঞ্জে আবুল কাশেমের খুনীদের গ্রেপ্তার ও ফাসিঁর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কুমিল্লায় মাদক বিরোধী অভিযানে গাঁজাসহ আটক ৫ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রায় সারাবিশ্বে বাংলাদেশ উন্নয়নে মডেল রূপান্তর হয়েছে- এমপি শাওন সাত কলেজের সব পরীক্ষা স্থগিত সৈয়দ আবুল মকসুদ আর নেই মৌলভীবাজারের বড়লেখার মেম্বার পদপ্রার্থী সোনাহর গাঁজাসহ আটক মৌলভীবাজারে বিশেষ অভিযানে বিদেশী মদ ইয়াবা গাড়ী ও মোটরসাইকেল উদ্ধার আটক ৪ কমলগঞ্জে বিপন্ন প্রজাতির অসুস্থ নিশিবক উদ্ধার কমলগঞ্জে সেতুর পাটাতন খুলে যাওয়ায় সড়ক যোগাযোগ বন্ধ কুড়িগ্রামে অগ্নি নির্বাপক মহড়া অনুষ্ঠিত

আগামীদিনে দ্বিগুণ হতে পারে করোনায় মৃত্যুর সংখ্যা

  • Update Time : 3:55 pm, Sat, 26 September 20

আন্তর্জাতিক ডেস্ক : মহামারি করোনা ভাইরাস থেকে বাঁচার একমাত্র উপায় সম্মিলিতভাবে লড়াই করা। আর তা না হলেই মহাবিপদ অপেক্ষা করছে আমাদের সামনে। আগামীদিনে দ্বিগুণ হতে পারে করোনায় মৃত্যুর সংখ্যা। এমনটি আশংকা করছেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার জরুরি বিভাগের কর্মকর্তা।

শনিবার (২৬ সেপ্টেম্বর) এক ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে এমনই সতর্কবার্তা দিলেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার জরুরি বিভাগের কর্তা মাইক রায়ান।

মাইক রায়ান বলছেন, মহামারি করোনার প্রকোপে বিশ্বজুড়ে ইতিমধ্যেই প্রায় ১০ লাখ মানুষের মৃত্যু হয়েছে। আমরা যদি এখনই সম্মিলিত হয়ে সতর্কতামূলক পদক্ষেপ গ্রহণ না করি, তাহলে আগামী দিনে এই মৃতের সংখ্যাটা ২০ লাখে পৌঁছে যেতে পারে।

চীন করোনা ভাইরাসের বিপদ নিয়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থাকে সতর্ক করেছিল ঠিক ৯ মাস আগে। চীনের সতর্কতা বার্তা পাওয়ারও বেশ কিছুদিন পর ৩০ জানুয়ারি বিশ্বজুড়ে ‘পাবলিক হেলথ এমারজেন্সি’ ঘোষণা করে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। এর মধ্যে বহু ঢিলেমির অভিযোগ উঠেছে। আমেরিকা অভিযোগ করেছে, বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাফিলতির কারণে করোনা আজ মহামারির আকার নিয়েছে।
আবার বিশ্ব স্বাস্থ্য সংস্থার দাবি করেছে, আমেরিকা-সহ বহু দেশ তাদের দেওয়া সতর্কবার্তাকে গুরুত্ব দেয়নি।
কারণ যাই হোক, করোনা আজ বিশ্বব্যাপী ত্রাস সৃষ্টি করেছে। বিশ্বজুড়ে এর কবলে পড়েছেন ৩ কোটি ৩৪ লাখের ও বেশি মানুষ। আর করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে প্রায় ১০ লাখ মানুষের।

বিশ্ব স্বাস্থ্য সংস্থা বলছে, বিপদ এখনও বাকি আছে। এই মহামারি থেকে বাঁচার একমাত্র উপায় স্বাস্থ্যবিধি মেনে চলা। যেখানে স্বাস্থ্যবিধি মানা হচ্ছে, সেখানে সংক্রমণ কমছে। যেখানে মানা হচ্ছে না, সেখানে বাড়ছে। আমাদের এখন সম্মিলিতভাবে এই ভাইরাস রুখে দেওয়ার চেষ্টা করতে হবে।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

সম্পাদক ও প্রকাশক  : সামিউল্লাহ সামি। নির্বাহী সম্পাদক : মহসিন রায়হান। ব্যবস্থাপনা সম্পাদক : আকরাম হোসাইন।  সহ-ব্যবস্থাপনা সম্পাদক : ওমর ফারুক।  আইন উপদেষ্টা : মোঃ তৌহিদুল ইসলাম, এডভোকেট বাংলাদেশ সু্প্রিম কোর্ট ঢাকা।

প্রধান কার্যালয় : ২১৯ মাজার রোড, মিরপুর, ঢাকা-১২১৬। বার্তা ও সম্পাদকীয় কার্যালয় : আরএকে টাওয়ার (৯ম তলা), প্লট নং ১/এ,  নিশাত নগর, তুরাগ, উত্তরা, ঢাকা-১২৩০। 📲 মোবাইল : ০১৭১৩৯২৬২৭৭, ০১৭১০১০১৬৯৯। বিজ্ঞাপন : ০১৭৭ ৯৭৪৬৬০৭ ☎️ ফোন : +৮৮০৯৬৩৮১৯২৪।

📧  Email : khoborerdakghar@gmail.com

“দৈনিক খবরের ডাকঘরে” প্রকাশিত সকল লেখার দায়ভার লেখক/প্রতিনিধির। আমরা লেখক/প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল। প্রকাশিত লেখার সঙ্গে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সব সময় নাও থাকতে পারে । তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকা দায়ী নহে। ডেইলি খবরের ডাকঘর

about-us  contact-us  privacy-policy   terms-and-conditions

সর্বস্বত্ব সংরক্ষিত খবরের ডাকঘর. কম ©২০১৮ -২০২১||

Design & Development By Hostitbd.Com
error: কপি করা নিষেধ !!