1. samiullah4324@gmail.com : khoborerdakghar com : khoborerdakghar com
  2. khoborerdakghar@gmail.com : Samia Sami : Samia Sami
  3. mdsamiullahsami1@gmail.com : Samiullah Sami : Samiullah Sami
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৫:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
প্রেমিকের কথায় স্বামীকে তালাক দিয়ে বিয়ের দাবিতে অনশন নারীর! তৃতীয়বারের মতো মুসলিম পার্সোনালিটি অ্যাওয়ার্ড পেলেন এরদোগান দিনেদুপুরে রাস্তা থেকে তুলে নিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ৫ম ধাপে ২৯ পৌরসভায় ভোট আজ শাকিবের পাওয়া পুরস্কার গ্রহণ করলেন বুবলী ‘বাংলা নিজের মেয়েকেই চায়’ মমতার পর স্মৃতি ইরানির বাইক র‌্যালি লালমনিরহাটে বিজিবি-বিএসএফ’র পতাকা বৈঠক অনুষ্ঠিত কচুয়ায় দুর্ঘটনায় পরিবহন শ্রমিক নিহত তাহিরপুরে বাস্তবায়নাধীন হাওরের ফসল রক্ষা বাঁধ নির্মাণ কাজ পরিদর্শন মোংলায় আগুনে কেড়ে নিল ৩টি পরিবারের সর্বস্ব গাইবান্ধায় নিজ মা ও ভাইয়ের বিরুদ্ধে কিশোরীকে গলা কেটে হত্যার অভিযোগ শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চ লাভ ফর হিউম্যানিটি গোল্ডকাপ সার্কেল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত উন্নয়নশীল দেশে উন্নীত হওয়া আমাদের জন্য গর্বের: প্রধানমন্ত্রী চরমোনাই মাহফিল থেকে ফেরার পথে ট্রলারডুবি রামগড়ে ফেনী নদীতে ফুটবল খেলতে গিয়ে স্কুল ছাত্রের মৃত্যু পাটগ্রামে কাজীর বিরুদ্ধে নারী কেলেঙ্কারির অভিযোগ গৃহবধূর ! গোমস্তাপুরে তোফাজ্জল হক মহিলা সালাফিয়্যাহ মাদরাসার উদ্বোধন ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় যুবক গ্রেফতার ভোলা বাংলাবাজারে গাছে গাছে আমের মুকুল ভোলা ও চরফ্যাশন পৌরসভার নির্বাচন উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত রাজারহাটে সন্ত্রাসী হামলার-বিচারের দাবিতে মানববন্ধন উলিপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু-ট্রাকসহ চালক আটক রহনপুরে কলেজে অধ্যক্ষের মতবিনিময় গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা একরামুল হকের দাফন সম্পন্ন রাজনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আছকির খানের ইন্তেকাল লক্ষীপুর রায়পুরে অস্ত্রসহ ৭ জলদস্যু আটক পাটগ্রামে বাবা দ্বিতীয় বিয়ে করায় অভিমান করে মেয়ের আত্নহত্যা! কচুয়ায় ফ্রী মেডিকেল ক্যাম্প রহনপুরে শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে বিজ্ঞান আড্ডা অনুষ্ঠিত আত্রাই প্রেসক্লাবে সাথে ইউএনও-ওসির মতবিনিময় নওগাঁর সাপাহারে আ’লীগের যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় ইউনিটি ব্লাড ব্যাংক ফাউন্ডেশনে এর ৪১ জন নতুন কমিটি ঘোষনা সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহত ১১ সুন্দরগঞ্জে বিভিন্ন মামলার ১৪ আসামি গ্রেফতার জলবায়ু পরিবর্তন বিষয়ে একসঙ্গে কাজ করবে বাংলাদেশ-ইংল্যান্ড সুনিদির্ষ্ট সময়ের আগেই ৭৫নং প্রকল্পের কাজ শেষ জামালপুরে মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রীকে কারাদন্ড হাতীবান্ধায় ওড়না পেচিয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা লালমনিরহাটে স্ত্রী কর্তৃক স্বামীর লিংঙ্গ কর্তন: হাসপাতালে কাতরাচ্ছে স্বামী!

চীনা নাগরিক হত্যা একটি বিচ্ছিন্ন ঘটনা-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ. রেজাউল করিম

  • Update Time : 7:38 pm, Thu, 8 October 20

স্টাফ রিপোর্টার: পিরোজপুর-১ আসনের এমপি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, চীনা নাগরিক হত্যা কান্ড একটি বিচ্ছিন্ন ঘটনা। ঘটনার সাথে জড়িতদের অভিলম্বে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হবে। চীন আমাদের ঘনিষ্ট বন্ধু রাষ্ট্র। তারা আমাদের উন্নয়নের সবচেয়ে বড় অংশীদার, তাই চীনের নাগরিক হত্যার দ্রুত বিচার এর ব্যবস্থা করবে সরকার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোন অপরাধীদে ক্ষমা কারেন না। তিনি প্রমাণ করে দিয়েছেন অপরাধী যতই শক্তিশালী হোক না কেন, অপরাধ করে পার পাবার কোন সুযোগ নেই। মন্ত্রী বৃহস্পতিবার (০৮ অক্টোবর) দুপুরে চীনের অনুদানে নির্মানাধীন চীন-বাংলাদেশ ৮ম মৈত্রী বেকুটিয়া সেতুর নির্মান সন্নিকটে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত চীনা নাগরিক ও সেতুটির টেকনিশিয়ান লাওফেন (৫৮) এর হত্যার স্থান পরিদর্শন করেন এবং কর্মরত চীনা নাগরিকদের সাথে কথা বলেন। এ উপলক্ষে পিরোজপুর জেলা সার্কিস হাউজে আয়োজিত এক প্রেস ব্রিফিং-এ মন্ত্রী এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার মোঃ হায়াতুল ইসলাম খান, র‌্যাব বরিশাল-৮ এর উপ অধিনায়ক মেজর জাহাঙ্গীর আলম, সেতুটির সিকিউরিটি ইন-চার্জ মি. কাও, ডেপুটি ম্যানেজার মি. ওয়েন সহ জেলার বিভিন্ন প্রশাসনের কর্মকর্তরা ।

এসময় মন্ত্রী আরো বলেন, এ হত্যাকান্ডের এ ঘটনাটি সম্পূর্ণ অনাকাঙ্খিত একটি ঘটনা। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে দ্রæত বিচারের সম্মূখীন করতে জেলা পুলিশসহ সংশ্লিষ্ট সকল বিভাগ যথেষ্ট তৎপর রয়েছে। ইতোমধ্যেই এ হত্যার সাথে জড়িত থাকর সন্দেহে পুলিশ সিরাজ ও রানা নামের দুজনকে গ্রেফতার করেছে। এ হত্যাকান্ডের পর আমাদের জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, র‌্যাব ও কোষ্টগার্ডসহ সংশ্লিষ্ট সকলের ভুমিকায় চীনা কর্মকর্তারা খুশী হয়েছেন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী জানান, পিরোজপুরের দুইটি প্রকল্পে কর্মরত চীনা নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করতে র‌্যাব ও পুলিশ যৌথভাবে কাজ করে যাচ্ছে। এ ঘটনায় উন্নয়ন কর্মকান্ডে কোন প্রভাব পড়বে না এবং বেকুটিয়া সেতুর কাজ স্বাভাবিক গতিতেই চলবে।

উল্লেখ্য, গতরাতে বেকুটিয়া সেতুর টেকনিশিয়ান চীনা নাগরিক লাওফেন দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত হন। পরে পিরোজপুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এ খবর শুনে মন্ত্রী ওই সেতুতে কর্মরত চীনা নাগরিকদের সাথে সাক্ষাৎ করতে বৃহস্পতিবার দুপুরে পিরোজপুরে আসেন।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

সম্পাদক ও প্রকাশক  : সামিউল্লাহ সামি। নির্বাহী সম্পাদক : মহসিন রায়হান। ব্যবস্থাপনা সম্পাদক : আকরাম হোসাইন।  সহ-ব্যবস্থাপনা সম্পাদক : ওমর ফারুক।  আইন উপদেষ্টা : মোঃ তৌহিদুল ইসলাম, এডভোকেট বাংলাদেশ সু্প্রিম কোর্ট ঢাকা।

প্রধান কার্যালয় : ২১৯ মাজার রোড, মিরপুর, ঢাকা-১২১৬। বার্তা ও সম্পাদকীয় কার্যালয় : আরএকে টাওয়ার (৯ম তলা), প্লট নং ১/এ,  নিশাত নগর, তুরাগ, উত্তরা, ঢাকা-১২৩০। 📲 মোবাইল : ০১৭১৩৯২৬২৭৭, ০১৭১০১০১৬৯৯। বিজ্ঞাপন : ০১৭৭ ৯৭৪৬৬০৭ ☎️ ফোন : +৮৮০৯৬৩৮১৯২৪।

📧  Email : khoborerdakghar@gmail.com

“দৈনিক খবরের ডাকঘরে” প্রকাশিত সকল লেখার দায়ভার লেখক/প্রতিনিধির। আমরা লেখক/প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল। প্রকাশিত লেখার সঙ্গে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সব সময় নাও থাকতে পারে । তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকা দায়ী নহে। ডেইলি খবরের ডাকঘর

about-us  contact-us  privacy-policy   terms-and-conditions

সর্বস্বত্ব সংরক্ষিত খবরের ডাকঘর. কম ©২০১৮ -২০২১||

Design & Development By Hostitbd.Com
error: কপি করা নিষেধ !!