1. samiullah4324@gmail.com : khoborerdakghar com : khoborerdakghar com
  2. khoborerdakghar@gmail.com : Samia Sami : Samia Sami
  3. mdsamiullahsami1@gmail.com : Samiullah Sami : Samiullah Sami
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে আমন ধানের ফলন বিপর্যয়ের শঙ্কা গাইবান্ধায় স্কুল ছাত্রীর আত্মহত্যা ইসলামপুরে নোয়ারপাড়া ইউপি’র নব নির্বাচিত চেয়ারম্যান সুরুজ্জামানের শপথ গ্রহন সাংবাদিক আরিফ হোসেন মোল্লা পিতার মৃত্যুতে ঝালকাঠি রিপোর্টাস ইউনিটির শোক প্রকাশ কুমিল্লায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত পাবনায় যুবদল’র ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবকের মৃত্যু বাড়ছে করোনা সংক্রমণ ও মৃত্যু, একদিনেই ৭ হাজার প্রাণহানি লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীর মৃত্যু নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ জোর করে বিয়ের চেষ্টা, ঢাবি ছাত্রীর আত্মহত্যা বাংলাদেশ স্কাউটের উদ্যোগে শীতকালীন সবজি বীজ ও চারা বিতরণ পাকশাইল তারুণ্য সমাজকল্যাণ সংস্থা থেকে উপহার স্বরূপ ৩০ অক্টোবর শুক্রবার খেলাফত মজলিসের দেশব্যাপী বিক্ষোভ বড়লেখায় ছাত্র মজলিসের বিক্ষোভ মিছিল শহীদ এ এইচ এম কামরুজ্জামানের মাজারে শ্রমিক লীগের শ্রদ্ধা নিবেদন মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ৩ যুবক নিহত রামগড়ে সময়ের গর্জনের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জবি রোভার শাহাদাতের বৃক্ষরোপন কর্মসূচি মৌলভীবাজারে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের পুরস্কার বিতরণ বীরশ্রেষ্ঠ সিপাহী হামিদুর রহমানের ৪৯ তম শাহাদৎ বার্ষিকী ২৮ অক্টোবর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে সেনবাগের রেমিট্যান্স যোদ্ধা আরিফ নিহত কমলগঞ্জে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান রামগড়ে পুতুল ফাউন্ডেশনের মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন কালীগঞ্জে শিক্ষক তামান্নার গ্রেপ্তার দাবিতে লাশ নিয়ে বিক্ষোভ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু! যশোরের কেশবপুরে আ’লীগ নেতা হাবিবসহ আন্তঃজেলা চোর সিন্ডিকেটের ৬ সদস্য আটক উলিপুরে পৌর মেয়রের বাসভবন থেকে পরিচ্ছন্নকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার কুলাউড়ার জয়চন্ডীতে গাছবাহী গাড়ীর কারণে ২টি রাস্তা চলাচলের অনুপযোগি কুলাউড়ায় ৩০ একর বনের বাঁশ কাটা নিয়ে খাসিয়া ও বনবিভাগের পরস্পর বিরোধী বক্তব্য মোটরসাইকেল চুরি করে পালানোর সময় যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ মৌলভীবাজারের গুলবাগে ফ্যানে ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা লাখাইয়ে ঢাকের বাদ্য ও উলুধ্বনিতে প্রতিমা বিসর্জন সম্পন্ন শোভাযাত্রা ছাড়াই বরণ আর সিঁদুরখেলায় দুর্গা বিসর্জন ভান্ডারিয়ায় ১০৫ পিচ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী আটক ইসলামপুর বেলগাছা আওয়ামীলীগের সম্মেলন সফল করার লক্ষে সভাপতি প্রার্থী সামছুল আলমের আনন্দ মিছিল ইসলামপুরে প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে শেষ হলো দূর্গাপুজা মাদক বহনের দায়ে ভ্রাম্যমান আদালতে জেল-জরিমানা পাবনা আতাইকুলা বাজরে তীব্র যানজট ভোগান্তিতে সাধরণ মানুষ নওগাঁয় কাফন পড়িয়েও দাফন হলোনা জহুরুলের

দাবি না মানলে সারা দেশে ইন্টারনেট-ডিশ লাইন বন্ধের হুঁশিয়ারি

  • Update Time : 5:44 pm, Mon, 12 October 20

নিজস্ব প্রতিবেদক : আগামী ১৮ অক্টোবর থেকে প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত সারাদেশে ইন্টারনেট ও কেবল টিভি সেবা বন্ধের হুঁশিয়ারি দিয়েছেন এসব সেবাদাতা প্রতিষ্ঠানের প্রতিনিধিরা। বিকল্প ব্যবস্থা না করে রাজধানীতে ঝুলন্ত তার অপসারণ অব্যাহত রাখলে এই সেবা বন্ধের হুঁশিয়ারি দিয়েছেন তারা। ১৭ অক্টোবরের মধ্যে চলমান সমস্যা সমাধানের সময়সীমাও বেধে দিয়েছেন সংগঠন দু’টির নেতারা।

সোমবার (১২ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এই হুঁশিয়ারি দিয়ে ৫ দফা দাবি তুলে ধরেন তারা।

নগরীর সৌন্দর্য বৃদ্ধি ও ফুটপাতে পথচারীদের চলাচলে ঝুঁকি এড়াতে ১লা অক্টোবর থেকে ঝুলন্ত তার অপসারণ শুরু করেছে ঢাকার দুই সিটি করপোরেশন। এতে করোনাকালে নিরবচ্ছিন্ন ইন্টারনেট ও টেলিভিশন সেবা থেকে বঞ্চিত হচ্ছে কয়েক লাখ গ্রাহক। সেবাদাতারা বলছে, চলমান অভিযানে শুধু দক্ষিণ সিটি করপোরেশনে এলাকাতেই তার বাবদ ২০ কোটি টাকার আর্থিক ক্ষতি হয়েছে।

সংবাদ সম্মেলনে বক্তারা অভিযোগ করেন বিকল্প ব্যবস্থা না করেই সিটি করপোরেশন একতরফাভাবে তার অপসারণ করছে। স্থায়ী কেবল ব্যবস্থার বিষয়ে কোন পদক্ষেপ না নিয়ে আইএসপি প্রতিষ্ঠানের জন্য উল্টো ২৫ লাখ টাকা বাৎসরিক নিবন্ধন ফি নির্ধারণ করেছে; যা অযৌক্তিক। সমস্যার যৌক্তিক সমাধানে সিটি করপোরেশনকে একটি তদন্ত কমিটি গঠনেরও পরামর্শ দেন তারা।

এ অবস্থায় চলমান সমস্যা সমাধান না হলে ১৮ অক্টোবর থেকে প্রতিদিন তিন ঘণ্টা করে ইন্টারনেট ও ডিশ সেবা বন্ধের হমকি দেন তারা।

সমস্যা সমাধানের পাশাপাশি বাসাবাড়িতে ইন্টারনেট ও ডিশ সেবার মুল্য নির্ধারণসহ পাচ দফা দাবি তুলে ধরেন কেবল টিভি ও ইন্টারনেট সেবাদাতারা।

দাবিগুলো:

১. লাস্ট মাইল কেবলের স্থায়ী সমাধান না করা পর্যন্ত কোনো ঝুলন্ত তার অপসারণ করা যাবে না।

২. আইএসপিএবি, কোয়াব, বিটিআরসি, এনটিটিএন এবং সিটি করপোরেশন সমন্বয়ে লাস্ট মাইল কেবল স্থাপন করা হয়েছে কি-না তা নিশ্চিতকরণে একটি কমিটির মাধ্যমে সরেজমিনে তদন্তের ব্যবস্থা করতে হবে।

৩. সংশ্লিষ্ট মন্ত্রণালয় কর্তৃক বাসা-বাড়ি ও ব্যাংকসহ সকল পর্যায়ে ইন্টারনেট ও ক্যাবল টিভি সেবার মূল্য নির্ধারণ করতে হবে।

৪. গ্রাহক পর্যায়ে ইন্টারনেট ও ক্যাবল টিভি সেবা স্বল্পমূল্যে দেয়ার লক্ষ্যে এনটিটিএন’র মূল্য সরকার কর্তৃক নির্ধারণ করতে হবে।

৫. গ্রাহক পর্যায়ে নিরবচ্ছিন্ন সেবা প্রদানে নিশ্চয়তার পক্ষে এনটিটিএনগুলোর সার্বিক সক্ষমতা আছে কি-না তা যাচাইয়ের ব্যবস্থা করতে হবে।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

     

প্রধান সম্পাদক : মহসিন রায়হান। নির্বাহী সম্পাদক : তামজিদুল ইসলাম। ব্যবস্থাপনা সম্পাদক : আকরাম হোসাইন। সহ-ব্যবস্থাপনা সম্পাদক : পারভেজ মোশাররফ। মফস্বল সম্পাদকঃ লুৎফর রহমান।

সম্পাদক ও প্রকাশক : সামিউল্লাহ সামি।

 উপদেষ্টা সম্পাদক : শিমুল কান্তি পাল। উপদেষ্টা : লিটন পাঠান। উপদেষ্টা : মোঃ তৌহিদুল ইসলাম, এডভোকেট বাংলাদেশ সু্প্রিম কোর্ট ঢাকা। বার্তা সম্পাদক : সাকিলা জাহান শীলা।

যোগাযোগের ঠিকানা : ২১৯ মাজার রোড, মিরপুর, ঢাকা-১২১৬। 📲 মোবাইলঃ- ০১৭১৩৯২৬২৭৭, ০১৭১০১০১৬৯৯।

📧  Email : khoborerdakghar@gmail.com

“দৈনিক খবরের ডাকঘরে” প্রকাশিত সকল লেখার দায়ভার লেখক/প্রতিনিধির। আমরা লেখক/প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল। প্রকাশিত লেখার সঙ্গে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সব সময় নাও থাকতে পারে । তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকা দায়ী নহে।

সর্বস্বত্ব সংরক্ষিত খবরের ডাকঘর নিউজ. কম ©২০১৮  

About Us   Contact Us   Privacy Policy   Terms and Conditions  
Design & Development By Hostitbd.Com
error: কপি করা নিষেধ !!