1. samiullah4324@gmail.com : khoborerdakghar com : khoborerdakghar com
  2. khoborerdakghar@gmail.com : Samia Sami : Samia Sami
  3. mdsamiullahsami1@gmail.com : Samiullah Sami : Samiullah Sami
রবিবার, ২১ ফেব্রুয়ারী ২০২১, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
তামিমার তৃতীয় স্বামী ক্রিকেটার নাসির! একটি ভাষার গল্প ‘আরিফুল ইসলাম’ মৌলভীবাজারের কমলগঞ্জের ৩ ভাষাসৈনিক দীর্ঘ ৬৯ বছরেও স্বীকৃতি পাননি বড়লেখায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার শ্বাসরুদ্ধে হত্যার অভিযোগ মায়ের কমলগঞ্জের শমশেরনগরে ১০৩ লিটার মদসহ এক নারী আটক কুলাউড়ায় বন দখলে খাসিয়াদের তাণ্ডাব, আহত ৬ গোমস্তাপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে নবীপুর হাজী আবু তাহের কিন্ডার গার্টেন স্কুলে পুরস্কার ও ক্রেস্ট বিতরণ নবীনগরে সমৃদ্ধ বাংলাদেশ গঠনে শিক্ষকের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত যশোরের শার্শায় খ্রিষ্টান বাড়িতে পরিকল্পিত চুরি: থানায় অভিযোগ সাপাহারে গাঁজা গাছসহ আটক ১ পরিচয় পাওয়া গেল রাজুর, প্রেমের টানে কুড়িগ্রামে এসে লাশ হয়ে ফিরবে বাড়ী মিজানুর রহমান জাহিদের কবিতা ‘মাটির বন্ধনায় পৃথিবী’ আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার- মোতাহার হোসেন এম পি কুড়িগ্রামে শহীদ ভাষা দিবসকে ঘিরে ব্যস্ততা বেড়েছে ফুল ব্যবসায়ীদের ভারতে কোকেনসহ বিজেপি নেত্রী গ্রেফতার তালা ভেঙে হলে প্রবেশ করছেন জাবি শিক্ষার্থীরা কুড়িগ্রামের উলিপুরে বিপিএড সনদ বিহীন শিক্ষকতা তদন্তে প্রমাণিত কুড়িগ্রামে ধরলা ব্রীজের নিচ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার প্রেমের টানে ২ সন্তানের জননী লালমনিরহাটে তলাবিহীন ঝুড়ি থেকে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল- সংবর্ধনা অনুষ্ঠানে ধর্ম প্রতিমন্ত্রী ধ্বংসযজ্ঞ দেশ আজ শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের রোল মডেল ইসলামপুরে ধর্ম প্রতিমন্ত্রী বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান আর নেই মসজিদের মাইকে ঘোষণা দিয়ে জাবি শিক্ষার্থীদের ওপর হামলা কাদের মির্জা-বাদল গ্রুপের সংঘর্ষে পুলিশের গুলি-লাঠিপেটায় আহত অর্ধশত কুলাউড়া ৫০ শয্যা হাসপাতালে অচল অ্যাম্বুলেন্স: সেবা থেকে বঞ্চিত রোগীরা মিনি বার শ্রীমঙ্গলের ফিলিং স্টেশন কিছু লোক আমাদের মধ্যে ঢুকে পড়েছে, তারা মনে প্রানে বাংলাদেশের ভালো চায়না : ঢাকা-সিলেট ৬ লেন সড়ক নির্মাণ হচ্ছে-পরিকল্পনা মন্ত্রী মৌলভীবাজারের বড়লেখায় লংলীছড়ার অবৈধ স্থাপনা অপসারণ মিয়ানমারে বিক্ষোভে প্রথম মৃত্যু উল্টে পড়া ভবনের আশপাশের আরও ৫ বাড়িতে ফাটল নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা, নতুন মুখ নাসুম আহমেদ মোঃ মিজানুর রহমান জাহিদের কবিতা ‘মানুষের খোঁজে’ পুসাগ এর উদ্যোগে গাইবান্ধা জেলার সবচেয়ে বড় আলপনা উৎসব অনুষ্ঠিত! রাজারহাটে সেনাবাহিনীর চাকরী দেয়ার নাম করে প্রতারণা-প্রতারক গ্রেফতার দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হতে যাচ্ছে নবীনগরের ইসলামপুরবাসির পাটগ্রাম ভারতে অনুপ্রবেশের দায়ে ৬ শিশুসহ ১২ জন আটক শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট খেলবেন না সাকিব! কানাডায় তিন শিক্ষার্থী নিহত রুদ্ধশ্বাস অপেক্ষার পর মঙ্গলের বুকে নাসার মহাকাশযান

রামগড়ে জামাত শিবিরের ইন্ধনে মুক্তিযোদ্ধা বাহার উল্লাহকে হেনস্তার অভিযোগ

  • Update Time : 8:15 pm, Sun, 18 October 20

ফয়েজ আহম্মেদ মিলন রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি :

রামগড়ে বীর মুক্তিযোদ্ধা বাহার উল্লাহ মজুমদার অভিযোগ করেছেন, স্বাধীনতা বিরোধী জামাত- শিবিরের ইন্ধনে গত ৬ অক্টোবর তাঁকে শারীরিকভাবে হেনস্তা করা হয়। তিনি বলেন, এ ব্যাপারে থানায় সাধারণ ডাইরি করলেও পুলিশ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়নি।

রবিবার(১৮ অক্টোবর) উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। মৌখিক বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা বাহার উল্লাহ মজুমদার অভিযোগ করে বলেন, গত ৬ অক্টোবর রামগড় পৌর এলাকার সোনাইপুল আল ফালাহ জামে মসজিদ পরিচালনা কমিটির আহবানে অনুষ্ঠিত সভায় তিনি অংশ নেন। সমাজের বাসিন্দা হিসেবে মসজিদের সার্বিক বিষয় নিয়ে বক্তব্য দেয়ার পর কতিপয় যুবক মসজিদের ভিতরে তাঁর ওপর চড়াও হয়। তারা তাঁকে টানাহেঁচড়া করে এবং নানা হুমকি ধমকি দেয়। তিনি বলেন, ঐ যুককদের কখন আওয়ামীলীগের সাংগঠনিক কার্যক্রমে দেখা যায়নি।

তিনি আরও অভিযোগ করেন, ইতিপূর্বে ঐ মসজিদে নিয়োজিত জামাত সমর্থিত দুজন ইমাম বিতর্কিত তৎপরতার জন্য তিনি মুক্তিযোদ্ধা হিসেবে তাদের বিরোধীতা করেন। পরে তাদেরকে চাকুরিচ্যুত করা হয়। বীর মুক্তিযোদ্ধা বাহার উল্লাহ মজুমদার বলেন, দেশব্যাপী মুক্তিযুদ্ধের সপক্ষের মানুষের ওপর স্বাধীনতা বিরোধী জামাত- শিবিরের আক্রমন হামলার ঘটনার ধারাবাহিকতায তাঁর ওপরও এ হামলা চালানো হয়।

তিনি বলেন, এ ঘটনায় গত ১৪ অক্টোবর রামগড় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। কিন্তু পুলিশ এখনও ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়নি।
সংবাদ সম্মেলনে সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান সংক্ষিপ্ত বক্তব্য দেন। সংবাদ সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা ভুপেন ত্রিপুরা, জাফর আহমেদ, হরেন্দ্র ত্রিপুরা, মুছা মিয়া, ফকির আহমেদ, আবুল খায়ের, প্রমোদ বিহারী নাথ, আব্দুল করিম উপস্থিত ছিলেন।

এদিকে, বীর মুক্তিযোদ্ধা বাহার উল্লাহ মজুমদারের অভিযোগের ব্যাপারে রামগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান মুঠোফোনে জানান, সোনাইপুল মসজিদে কমিটি গঠন নিয়ে অনুষ্ঠিত বৈঠকে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। ঐ ঘটনায় বীর মুক্তিযোদ্ধা বাহার উল্লাহ মজুমদারও জড়িয়ে পড়েন। ওসি বলেন, বীর মুক্তিযোদ্ধা বাহার উল্লাহ মজুমদার থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। পুলিশ তাঁর অভিযোগ গুরুত্বসহকারে তদন্ত করছে। তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেলে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

সম্পাদক ও প্রকাশক  : সামিউল্লাহ সামি। নির্বাহী সম্পাদক : মহসিন রায়হান। ব্যবস্থাপনা সম্পাদক : আকরাম হোসাইন।  সহ-ব্যবস্থাপনা সম্পাদক : ওমর ফারুক।  আইন উপদেষ্টা : মোঃ তৌহিদুল ইসলাম, এডভোকেট বাংলাদেশ সু্প্রিম কোর্ট ঢাকা।

প্রধান কার্যালয় : ২১৯ মাজার রোড, মিরপুর, ঢাকা-১২১৬। বার্তা ও সম্পাদকীয় কার্যালয় : আরএকে টাওয়ার (৯ম তলা), প্লট নং ১/এ,  নিশাত নগর, তুরাগ, উত্তরা, ঢাকা-১২৩০। 📲 মোবাইল : ০১৭১৩৯২৬২৭৭, ০১৭১০১০১৬৯৯। বিজ্ঞাপন : ০১৭৭ ৯৭৪৬৬০৭ ☎️ ফোন : +৮৮০৯৬৩৮১৯২৪।

📧  Email : khoborerdakghar@gmail.com

“দৈনিক খবরের ডাকঘরে” প্রকাশিত সকল লেখার দায়ভার লেখক/প্রতিনিধির। আমরা লেখক/প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল। প্রকাশিত লেখার সঙ্গে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সব সময় নাও থাকতে পারে । তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকা দায়ী নহে। ডেইলি খবরের ডাকঘর

about-us  contact-us  privacy-policy   terms-and-conditions

সর্বস্বত্ব সংরক্ষিত খবরের ডাকঘর. কম ©২০১৮ -২০২১||

Design & Development By Hostitbd.Com
error: কপি করা নিষেধ !!