1. samiullah4324@gmail.com : khoborerdakghar com : khoborerdakghar com
  2. khoborerdakghar@gmail.com : Samia Sami : Samia Sami
  3. mdsamiullahsami1@gmail.com : Samiullah Sami : Samiullah Sami
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খানের আগমন উপলক্ষে ইসলামপুরে সাজ সাজরব জামালপুরে ভ্যান চালক শিশু সম্পার পরিবার ও তার বাবার চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী মেলান্দহে অবৈধ স্থাপনা উচ্ছেদ জামালপুরে কয়েদীর মৃত্যু ইসলামপুরে মেয়র প্রার্থী অংকন কর্মকারের মাস্ক বিতরণ বউভাতের অনুষ্ঠানে বরের জানাজা, এলাকায় শোকের ছায়া পাথর কোয়ারী খোলার দাবীতে সিলেটে মানব বন্ধন অনুষ্ঠিত লাখাইয়ের মোড়াকরি হাফিজিয়া মাদ্রাসার ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ খবরের ডাকঘর নিউজ এর ‘নভেম্বর’ মাসের সেরা ৫ম রিপোর্টারের নাম ঘোষণা নবীনগরে মেঘনা নদী থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার কুড়িগ্রাম পৌর নির্বাচনে মেয়র প্রার্থীদের ৫ জনকে বৈধ রাজশাহীতে ১ হাজার মাস্ক বিতরণ করেন মোঃ ডাবলু সরকার বড়লেখায় কামরান, আনোয়ারুল ও সাইদুলের মনোনয়নপত্র বৈধ মৌলভীবাজার থানা পুলিশের উদ্যোগে বন্ধ হলো একটি বাল্যবিবাহ জুড়ীতে চাচাতো ভাইকে অপহরণের দায়ে যুবক আটক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অগ্রগতির মহাসড়কে পরিণত হয়েছে – প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য প্রতিবন্ধীদের সকল আর্থসামাজিক কার্যক্রমে সম্পৃক্ত করতে হবে : আফিল উদ্দিন এমপি তরুণীদের অন্তরঙ্গ দৃশ্যের ছবি ধারণ করে ব্ল্যাকমেইল, অবশেষে ধরা রাস্তা থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ১ মাস ধরে গণধর্ষণ তরুণীকে এসিড নিক্ষেপ, গণধোলাই দিয়ে সাবেক স্বামীকে পুলিশে সোপর্দ ঝিনাইদহে হিন্দু যুবকের মৃত্যুতে মুসলিম তরুণীর আত্মহত্যা পরকীয়ার জেরে স্বামীকে হত্যা, স্ত্রীসহ ৫ জনের ফাঁসি ট্রলারসহ ১৭ ভারতীয় জেলে আটক নওগাঁয় চিরকুটে বিকাশ নম্বর দিয়ে অভিনব কায়দায় বিদ্যুতের মিটার চুরি: দিশেহারা সংশ্লিষ্ট কর্তৃপক্ষ টেকনাফে ইয়াবাসহ আটক ১ পৌরসভা নির্বাচন ২য় ধাপ ১৬ জানুয়ারি : কুলাউড়া ও কমলগঞ্জসহ ৬১ পৌরসভা মৌলভীবাজারে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে মাঠে র‌্যাব-৯ বরিশাল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের প্রাতিষ্ঠানিক ই-মেইল, আইডি কার্ড প্রদান উদ্বোধন এবং গ্রামীন ফোনের সমঝোতা চুক্তি স্মাক্ষরিত গাইবান্ধায় প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরণ ফুলবাড়ীতে যুবলীগ নেতার অর্থায়নে শীত বস্ত্র বিতরণ কুড়িগ্রামে স্বাধীনতা বিরোধী ও রাজাকার পূত্রের মনোনয়ন বাতিলের দাবীতে মানববন্ধন : বিক্ষোভ ‘বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ’ পাবনা জেলা শাখার সভাপতি জয় সম্পাদক সুমন জাতির জনকের সমাধিতে রূপনগর থানা ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন পাবনা জেলা সমন্বিত স্বেচ্ছাসেবক পরিষদ’র কমিটি গঠন রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে পুরো বিশ্ব সম্প্রদায়ের এক হওয়া উচিত: ইইউ কৃষকদের কটাক্ষ করায় কঙ্গনাকে বয়কটের ডাক পাঞ্জাবি তারকাদের পিরামিডের সামনে ‘আপত্তিকর’ ছবি, মিসরীয় মডেল গ্রেপ্তার অনুমতি ছাড়া রাজধানীতে সভা-সমাবেশ নিষিদ্ধ থুতনিতে মাস্ক পরে ঘুরলে জরিমানা দ্বিগুণ! মার্কিন দূতাবাসের পাশে মিললো রহস্যজনক ব্যাগ

প্রাথমিকের ভাইরাল দুই প্রধান শিক্ষকের বিরুদ্ধে যে সিদ্ধান্ত এলো

  • Update Time : 10:33 am, Sat, 21 November 20

বরিশাল প্রতিনিধি : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল হওয়া দুই প্রধান শিক্ষককে (নারী-পুরুষ) সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকালে জরুরি সভায় তাদের সাময়িক বরখাস্ত করে দুই সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। শুক্রবার (২০ নভেম্বর) সন্ধ্যায় বাবুগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা আকবর কবির এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন।

বরখাস্ত হওয়া দুই শিক্ষক বাবুগঞ্জ উপজেলার রহমতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোক্তার হোসেন। তিনি উপজেলার দেহেরগতি ইউনিয়নের ইদেলকাঠী গ্রামের বাসিন্দা। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে। একই উপজেলার মুশুরীকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীমা নর্গিস পাংশা গ্রামের বাসিন্দা। সাত বছর আগে তার বিবাহ বিচ্ছেদ হয়। তারও দুই সন্তান রয়েছে।

উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা রোমাঞ্চ আহমেদকে প্রধান করে দুই সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। অপর সদস্য হচ্ছেন সহকারী শিক্ষা কর্মকর্তা মুহাম্মদ মনীরুল হক। কমিটিকে আগামী সাত কর্মদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

গ্রামবাসী এবং দুই স্কুলের একাধিক শিক্ষক জানান, প্রধান শিক্ষক মোক্তার হোসেনের সঙ্গে শামীমা নার্গিসের দীর্ঘ ১৪ থেকে ১৫ বছরের প্রেমের সম্পর্ক। এ জন্য নার্গিসের সঙ্গে তার স্বামীর বিরোধ শুরু হয়। এক পর্যায়ে নার্গিস ও তার স্বামীর ছাড়াছাড়ি হয়ে যায়। স্বামীকে তালাক দেওয়ার পর নার্গিস তার প্রেমিক মোক্তারকে বিয়ের জন্য চাপ দিয়ে আসছিলেন। কিন্তু মোক্তার বিয়ের বিষয়ে সময় নিচ্ছিলেন। এরপর বিষয়টি নার্গিসের কলেজ পড়ুয়া সন্তানরা জানতে পেরে তাকে ঘর থেকে বের করে দেন। নার্গিস বরিশাল নগরীর কাউনিয়ায় বাসা ভাড়া নেন। ওই বাসায় যাতায়াত ছিল মোক্তারের। দুই জন একইসঙ্গে বসবাস করলেও মোক্তার কোনোভাবেই বিয়ে করতে রাজি ছিলেন না।

মোক্তারের টালবাহানা বুঝতে পরে এ মাসের প্রথম দিকে কিছু লোক ঠিক করেন নার্গিস। মোক্তার তার বাসায় আসার পর রাতে ১০/১২ জনের একটি দল সেখানে প্রবেশ করে বিয়ের জন্য চাপ সৃষ্টি করে। ১৫ লাখ টাকা দেনমোহরে তাদের বিয়ে দেওয়া হয়। সেখানে উশুল দেখানো হয় তিন লাখ টাকা। বিয়ের পরের দিন মোক্তার কৌশলে নার্গিসের ঘর থেকে বের হয়ে তার প্রথম স্ত্রীর বাড়িতে যান। কিন্তু তিনি মোবাইলফোন বন্ধ করে রাখায় কোনোভাবে মোক্তারের সঙ্গে নার্গিস যোগাযোগ করতে পারছিলেন না। এরপর মোক্তারের বাড়িতে যান নার্গিস।

সেখানে যাওয়ার পর মোক্তারের অনুপস্থিতিতে তার স্ত্রী ও দুই সন্তান নার্গিসকে মারধর করেন। এরপর নার্গিস শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন। খবর পেয়ে সেখানে যান মোক্তার। মেডিক্যাল থেকে নার্গিসকে নিয়ে আসেন নিজ বাড়িতে। সেখানে আসার পর ফের মোক্তারের স্ত্রী ও দুই সন্তান মোক্তার ও নার্গিসকে মারধর করেন।
পরে আবারও নার্গিসকে হাসপাতালে ভর্তি করা হয়। বিয়ের চার দিনের মাথায় মোক্তার তালাকের নোটিশ পাঠান নার্গিসকে। মেডিক্যালে চিকিৎসাধীন নার্গিস তালাকের নোটিশ পান।

তালাকের নোটিশ পাওয়ার পর হাসপাতাল থেকে ফিরে আবারও নার্গিস বাবুগঞ্জ উপজেলার কিছু লোকজনের কাছে মোক্তারের বিরুদ্ধে নালিশ করেন এবং মোক্তারের সঙ্গে মিলিয়ে স্ত্রীর মর্যাদা দেওয়ার দাবি জানান। এসময় মোক্তারের সঙ্গে তার বিয়ের কাবিননামা থেকে শুরু করে দীর্ঘ প্রেমের সম্পর্কের ছবি তাদের হাতে তুলে দেন নার্গিস। ওই ছবি কে বা কারা সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ছেড়ে দিলে তা ভাইরাল হয়। এরপর নড়েচড়ে বসেন শিক্ষা কর্মকর্তারা।

সর্বশেষ গত ১৩ নভেম্বর উপজেলা প্রধান শিক্ষক সমিতির সভাপতি নুরুল হক ও উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাধারণ সম্পাদক মাসুদ আহমদসহ একাধিক ব্যক্তির সমন্বয়ে বরিশাল নগরীর মুন্সি গ্যারেজ এলাকায় মোক্তার ও নার্গিসের উপস্থিতিতে সমঝোতা বৈঠক হয়। ওই বৈঠকে তালাক দিতে হলে মোক্তারকে কাবিনের ১২ লাখ টাকা দেওয়ার নির্দেশ দেন সালিশদাররা। আর তা না পাড়লে নার্গিসকে ঘরে তুলতে বলেন। সালিশদাররা আরও জানান, এ নিয়ে বেশি টালবাহানা করলে তাদের চাকরি থাকবে না। তাদের দু’জনের চাকরি বাঁচাতে সংসার করার বিকল্প নেই।

এক পর্যায়ে নার্গিসকে ঘরে তুলতে সম্মত হন মোক্তার। সপ্তাহের চার দিন নার্গিসের বাসায় এবং তিন দিন প্রথম স্ত্রীর বাসায় অবস্থান করবেন বলেও সিদ্ধান্ত হয়।

বাবুগঞ্জ শিক্ষক সমিতির সভাপতি জাহিদুর রহমান সিকদার ও যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বলেন, তাদের প্রেমের সম্পর্ক উপজেলার এমন কোনও লোক নেই যারা জানেন না। তাদের থেকে শিক্ষার্থীরা কী শিখবে?

বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইমদাদুল হক দুলাল বলেন, ওই শিক্ষিকা আমার কাছে এসে মোক্তারের বিরুদ্ধে অনেক অভিযোগ দিয়েছেন। আমি তাকে জানিয়েছি তারা দুই জনেরই সমস্যা আছে।

বাবুগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা আকবর কবির বলেন, ওই দুই প্রধান শিক্ষকের ছবি ফেসবুকে ভাইরাল হওয়ার পর তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ওই কমিটি প্রতিবেদন জমা দেওয়ার পর তাদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে শামীমা নার্গিসের মোবাইলফোনে কল দিয়ে কথা বলতে চাইলে তিনি কথা বলতে অপরাগতা প্রকাশ করেন। অন্যদিকে মোক্তার হোসেন তার বিরুদ্ধে সব অভিযোগ শোনার পর এক কথায় উত্তর দেন, ‘আমরা বিয়ে করেছি সংসার করবো’।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

       

সম্পাদক ও প্রকাশক : সামিউল্লাহ সামি 

নির্বাহী সম্পাদক : মহসিন রায়হান

আইন উপদেষ্টা : মোঃ তৌহিদুল ইসলাম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

২১৯ মাজার রোড, মিরপুর, ঢাকা-১২১৬

📱Phone : +8801713926277, +8809638192947

📧  Email : khoborerdakghar@gmail.com

সর্বস্বত্ব সংরক্ষিত খবরের ডাকঘর  ||

Design & Development By Hostitbd.Com
error: কপি করা নিষেধ !!