1. samiullah4324@gmail.com : khoborerdakghar com : khoborerdakghar com
  2. khoborerdakghar@gmail.com : Samia Sami : Samia Sami
  3. mdsamiullahsami1@gmail.com : Samiullah Sami : Samiullah Sami
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম :
২৫ পৌর নির্বাচনে নৌকার চূড়ান্ত প্রার্থী হলেন যারা মোস্তাফিজ-লিটন নৈপুণ্যে চট্টগ্রামের টানা দ্বিতীয় জয় বিয়ের ১ বছর ৯ মাসের মাথায় সংসার ভাঙল শবনম ফারিয়ার মুক্তিযুদ্ধ মঞ্চের ২৪ ঘণ্টার আল্টিমেটাম নাটোরে চোলাই মদসহ দুই জনকে আটক করেছে র‌্যাব বোয়ালমারীতে পূর্বশত্রুতার জেরে ১৫ বাড়িঘর ভাংচুর ও লুটপাট আলফাডাঙ্গায় স্কুলছাত্রী ধর্ষণ থানায় মামলা ধর্ষক গ্রেপ্তার স্বরূপকাঠিতে ট্রাভেলেটস অফ বাংলাদেশ-ভ্রমনকন্যার প্রতিষ্ঠাবার্ষিকীতে বৃক্ষরোপন শাহ মখদুম মেডিকেল কলেজের এমডিসহ ২২ জনের বিরুদ্ধে মামলা স্বাধীন দেশে বঙ্গবন্ধুর ভাস্কর্য হবেই: হানিফ ৭ ব্যাংকের নিয়োগ পরীক্ষা স্থগিত ভুরুঙ্গামারীর সোনাহাটে নারিকেল দেয়ার প্রলোভন দিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ! ধর্ষক আটক আদমদীঘিতে ভূমিহীনদের জন্য গৃহনির্মাণ কাজের উদ্বোধন সান্তাহারে ছাত্রদলের কর্মীসম্মেলন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা সান্তাহারে নাইট শো শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্টের চুড়ান্ত পর্বের খেলা অনুষ্ঠিত কুড়িগ্রামে দুধকুমর নদীর ভাঙ্গনে নিঃস্ব হয়েছে ২০ গ্রামের মানুষ গোপালগঞ্জে বাস খাদে, ৪ জনের মর্মান্তিক মৃত্যু দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত গলা কেটে শ্বশুরকে হত্যা, পুকুরে মিলল ছুরি-হ্যান্ড গ্লাভস নারীদের ‘জানোয়ারের’ সঙ্গে তুলনা করে রোষানলে ইসরায়েলি প্রধানমন্ত্রী বাঁশ-রড দিয়ে পেটানো হলো মেডিক্যালের শিক্ষার্থীদের ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত ফিফা র‌্যাংকিংয়ে বাংলাদেশের উন্নতি বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ, ছাত্রলীগ নেতা গ্রেফতার প্রয়াত ইউপি চেয়ারম্যান আল হেলাল চৌধুরীর মৃত্যুতে তাঁর রুহের মাগফেরাত কামনায় মুন্সিপাড়ায় বন্ধু মহলের আয়োজনে দোয়া মাহফিলের অনুষ্ঠিত আততায়ীর হাতে নিহত ইরানের শীর্ষ পরমাণু বিজ্ঞানী কাভার্ডভ্যান চাপায় প্রাণ হারাল দুই ছাত্রলীগ নেতা সরকারী প্রাথমিক শিক্ষক সমিতি নির্বাচন সম্পন্ন : সভাপতি মন্জু লাল সাধারণ সম্পাদক নজরুল ইসলাম পাবনা জেলা ছাত্রলীগ’র সাবেক দুই সভাপতি জেলা সেচ্ছাসেবকলীগ’র সভাপতি সাধারণ সম্পাদক নির্বাচিত লালমনিরহাটে স্কাউটের চরে ত্রাণসামগ্রী বিতরণ রুহুল আমিন বাবুল বাংলাদেশ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের রংপুর বিভাগের সভাপতি রাজশাহীতে সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বাবু এমপির আগমন নেগেটিভ সনদ না থাকায় ইমিগ্রেশনে আটকা ৩০০ বাংলাদেশি এরদোগানের বিরুদ্ধে ব্যর্থ সামরিক অভ্যুত্থানে ৩৩৭ জনের যাবজ্জীবন কক্সবাজারে বাসে ডাকাতি, এলোপাতাড়ি গুলিতে আহত ১০ কাশ্মীরে ফের গোলাগুলি, ২ ভারতীয় সেনা নিহত বোয়ালমারীতে মন্দির থেকে চুরি হওয়া মূর্তি উদ্ধার জাতীয় পুরুস্কার প্রাপ্ত সাংবাদিক ছিফাত রহমান সনম’র জন্মবার্ষিকী আজ নবীনগরে ‘আশ্রয়ন প্রকল্প’ কাজে বাঁধা সৃষ্টি করে সরকারি সম্পত্তি দখলের পায়তারা স্থানীয় প্রভাবশালীদের বর্ষায় কাটে তাদের নির্ঘুম রাত, শীতে মুখে হাসি

স্ত্রীকে পেট্রলে পুড়িয়ে শরীর থেকে চামড়া খুলে নিলেন স্বামী

  • Update Time : 10:00 am, Sat, 21 November 20

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর গায়ে পেট্টল ঢেলে আগুন ধরিয়ে দেয়ার ঘটনায় রাফেল (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২০ নভেম্বর) বিকেলে রাঙ্গুনিয়া থানা পুলিশ তাকে আটক করে। বিষয়টি নিশ্চিত করেছেন রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মিল্কি।

আটক রাফেলের বাড়ি (৩০) রাঙ্গুনিয়া থানার সন্দ্বীপ পাড়া এলাকায়।

ওসি মাহবুব মিল্কি বলেন, সাত বছর আগে ইয়াছমিনের সঙ্গে রাফেলের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে অভিযুক্ত তরুণ প্রায়ই স্ত্রীকে নির্যাতন করতো। সর্বশেষ বৃহস্পতিবার রাতে যৌতুক নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনার জেরে শুক্রবার ভোররাতে স্ত্রীর শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয় রাফেল। দগ্ধ গৃহবধূ ইয়াছমিন বর্তমানে চমেক হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন।

ঘটনার বিবরণ দিয়ে রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার শামীম আনোয়ার জানান, যৌতুক না পেয়ে শুক্রবার ভোরে স্ত্রীর শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয় রাফেল। গায়ে আগুন দেয়ার সময় অসহায় ইয়াসমিন চিৎকার করে ৭ বছরের সংসার এবং ৪ বছর বয়সী সন্তানের দোহাই দিয়ে স্বামীর কাছে আকুতি জানাচ্ছিলেন যাতে তাকে পুড়িয়ে মারা না হয়। প্রাণে বাঁচতে ওই নারী ঘরের বাইরে বেরোতে চাইলেও বাধা দেয় অভিযুক্ত স্বামী। এক পর্যায়ে শরীরে লেগে থাকা পেট্রল ফুরিয়ে গেলে ইয়াসমিনে আগুনের কবল থেকে রক্ষা পান।

কিন্তু এবার নতুন খেলায় মাতে স্বামী রাফেল। স্ত্রীর পোড়া শরীর থেকে কাবাব করা মুরগির মতো করে চামড়া তুলে নিতে শুরু করে দুই হাত দিয়ে। তার হাতের ঘষায় খসে পড়তে শুরু করে ইয়াসমিনের পুড়ে যাওয়া চামড়া। যন্ত্রণায় প্রাণপনে চিৎকার করতে থাকেন ইয়াসমিন। কিন্তু তাতেও রাফেলের নিষ্ঠুরতায় কমেনি। উল্টো মেয়ের যন্ত্রণার খানিকটা ভাগ বাবা-মাকেও দিতে ফোন করেন ইয়াসমিনের বাবার বাড়িতে।

গভীর রাতে মেয়ে জামাইয়ের ফোন পেয়ে উৎকণ্ঠিত শাশুড়ি ফোন তুলতেই তাকে বলা হয়, ‘তোর মেয়েকে আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছি। এসে নিয়ে যা।’

রাফেলের পাশবিকতা-হিংস্রতার এখানেই শেষ নয়। পৈশাচিকতার চূড়ান্ত উদাহরণ সৃষ্টি করে আর্তচিৎকার করতে থাকা স্ত্রীকে রেখেই পাশের কক্ষে গিয়ে দিব্যি ঘুমিয়েও পড়ে সে।

এএসপি সার্কেল শামীম আনোয়ার বলেন, খবর পেয়ে শুক্রবার বিকেলে অভিযান চালিয়ে বর্বর রাফেলকে আটক করে পুলিশ। কিন্তু আটকের পর রাফেলের আচরণ ছিল আরও নিষ্ঠুর। স্ত্রীকে পুড়িয়ে মারার চেষ্টার পরেও তার ভেতর কোনো ভয় কিংবা গ্লানি ছিল না। উল্টো থানা হাজতে খোশমেজাজের সঙ্গে গরুর মাংস দিয়ে ভাত খাওয়ার আবদার করে পুলিশের কাছে।

চমেক বার্ন ইউনিটের প্রধান ডা. রফিক উদ্দিন বলেন, আগুনে ইয়াছমিনের শরীরের প্রায় ৪০ শতাংশ দগ্ধ হয়েছে। পা, উরুসহ নিচের অংশ প্রায় পুরোটাই পুড়ে গেছে।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

       

সম্পাদক ও প্রকাশক : সামিউল্লাহ সামি 

নির্বাহী সম্পাদক : মহসিন রায়হান

আইন উপদেষ্টা : মোঃ তৌহিদুল ইসলাম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

২১৯ মাজার রোড, মিরপুর, ঢাকা-১২১৬

📱Phone : +8801713926277, +8809638192947

📧  Email : khoborerdakghar@gmail.com

সর্বস্বত্ব সংরক্ষিত খবরের ডাকঘর  ||

Design & Development By Hostitbd.Com
error: কপি করা নিষেধ !!